বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনায় নিহত ১

Looks like you've blocked notifications!
বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় ডিএম পরিবহণের একটি বাস পেছন থেকে ধাক্কা দিলে একটি কাভার্ডভ্যান উল্টে যায়। ছবি : এনটিভি

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়ের (ঢাকা-মাওয়া) সার্ভিস লেনে পিকআপভ্যানের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার এক যাত্রী নিহত ও চারজন আহত হয়েছে। পিকআপচালক শাকিল দেওয়ানকে (২২) আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

আজ রোববার দুপুর পৌনে ১২টার দিকে শ্রীনগর উপজেলার কেয়টখালী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

প্রত্যক্ষদর্শীরা জানায়, এক্সপ্রেসওয়ের সার্ভিস লেনে ঢাকামুখী একটি পিকআপভ্যান ব্যাটারিচালিত অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক নারী যাত্রী নিহত হন। তাঁর পরিচয় জানা যায়নি।

এই ঘটনায় অটোরিকশার আরও চার যাত্রী গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সবাইকে ঢাকায় পাঠিয়ে দেন।

হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট দুলাল আহমেদ জানান, পিকআপচালক শ্রীনগর গাজাল হাসির আক্কাস দেওয়ানের ছেলে শাকিল দেওয়ানকে (২২) আটক করা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এর আগে সকাল সাড়ে ৬টার দিকে এক্সপ্রেসওয়ের একই স্থানে একটি কাভার্ডভ্যানকে ডিএম পরিবহণের একটি বাস পেছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানটি উল্টে যায়। এ সময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এতে বাসের দুই যাত্রী ও কাভার্ডভ্যানের হেলপারসহ মোট তিনজন আহত হন।