বঙ্গমাতার জন্মদিনে গোপালগঞ্জে অসহায় মানুষকে পুনাকের বিনামূল্যে চিকিৎসাসেবা

Looks like you've blocked notifications!
বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এর জন্মদিন উপলক্ষে গোপালগঞ্জে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের মাধ্যমে অসহায় মানুষদের চিকিৎসাসেবা চলছে। ছবি : এনটিভি

গোপালগঞ্জে বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এর জন্মদিন উপলক্ষে বিনামূল্যে চিকিৎসাসেবা ক্যাম্পের মাধ্যমে অসহায় ১২শ মানুষকে চিকিৎসাসেবা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে টুঙ্গিপাড়া জিটি স্কুল প্রাঙ্গণে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে ফ্রি-মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসাসেবা ও ওষুধ বিতরণ করা হয়।

ফ্রি-মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন পুনাকের সভানেত্রী জীশান মীর্জা। পরে সেখানে বঙ্গমাতার জীবনী নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে তিনি ফ্রি-মেডিকেল ক্যাম্প পরিদর্শন করেন এবং রোগীদের খোঁজখবর নেন। শিশুরোগ বিশেষজ্ঞ ডা. মনোয়ার হোসেন, অর্থোপেডিকস ডা. রিয়াজ আহমেদ ও সার্জারির ডা. শামসুন্নাহার দিশাসহ মোট ১২ জন বিভিন্ন রোগের বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী এ চিকিৎসাসেবা প্রদান করেন।

বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব-এর জন্মদিন উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান পুনাক নেতৃবৃন্দ। ছবি : এনটিভি

এরপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধ বেদীতে পুষ্পার্ঘ অর্পণ করে শ্রদ্ধা জানান পুনাক নেতৃবৃন্দ।