বঙ্গোপসাগরে ট্রলার ডুবি : দুই জেলের মরদেহ উদ্ধার, নিখোঁজ ১২

Looks like you've blocked notifications!
বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে নিখোঁজ দুই জেলের মরদেহ আজ শনিবার উদ্ধার করেছে দুবলা ফিসারম্যান গ্রুপ, বনবিভাগ, কোস্ট গার্ড ও নৌবাহিনীর সদস্যরা। ছবি : এনটিভি

বঙ্গোপসাগরে ঝড়ের কবলে পড়ে ১৮টি মাছ ধরার ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ দুই জেলের মরদেহ উদ্ধার করেছে দুবলা ফিসারম্যান গ্রুপ, বনবিভাগ, কোস্ট গার্ড ও নৌবাহিনীর সদস্যরা।

আজ শনিবার সকালে দুবলার চর থেকে ৪৫ কিলোমিটার দূরে গভীর সাগর থেকে ওই দুই জেলের মরদেহ উদ্ধার করা হয়। একই সময়ে আরও ৭৭ জেলেকে জীবিত উদ্ধার হয়।

বনবিভাগের দুবলা জেলেপল্লী টহল ফাঁড়ির ইনচার্জ প্রহ্লাদ চন্দ্র রায় এসব তথ্য জানিয়ে বলেন, যৌথ অভিযানে আজ এফবি মা-বাবার দোয়া ট্রলারের মামুন (৪০) ও এফবি জামিলা ট্রলারের ইসমাইলের (৩০) মরদেহ উদ্ধার করা হয়। মামুনের বাড়ি বাগেরহাটের চিতলমারী উপজেলার কালীগঞ্জ ও ইসমাইলের বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার জানখালী গ্রামে।

গতকাল শুক্রবার রাত ১০টার দিকে বঙ্গোপসাগরের দুবলার চর এলাকায় ঝড়ের কবলে পড়ে ডুবে যায় ১৮টি ট্রলার। এ সময় অনেকে সাঁতরে পাড়ে উঠতে পারলেও ১৪ জন নিখোঁজ ছিলেন। আজ দুজন উদ্ধারের পর এখনও নিখোঁজ রয়েছেন ১২ জেলে। খোঁজ পাওয়া যায়নি আরও ৬টি মাছ ধরা ট্রলারের।