বন্ধুদের সঙ্গে ভ্রমণে এসে নারী পর্যটকের মৃত্যু

Looks like you've blocked notifications!
বান্দরবান সদর হাসপাতাল। ছবি : সংগৃহীত

বান্দরবানে বন্ধুদের সঙ্গে বেড়াতে এসে এক নারী পর্যটকের মৃত্যু হয়েছে। তাঁর নাম জারা হক (২২)। তিনি রাজধানীর গুলশানের বাসিন্দা। গতকাল বুধবার দুপুরে এ ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা বাহিনী জানায়, গত সোমবার সন্ধ্যায় ঢাকা থেকে ওই নারী দুই যুবকের সঙ্গে বান্দরবানে বেড়াতে আসেন। সদরের মেঘলার গ্রিনপিক রিসোর্টে অবস্থান নেন তাঁরা। রাতে সেখানে মদ পান করলে শ্বাসকষ্ট দেখা দেয় ওই নারীর। শ্বাসকষ্ট বেড়ে অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাঁকে চিকিৎসার জন্য হিলভিউ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা খারাপ হওয়ায় সেখান থেকে বান্দরবান সদর হাসপাতালে জরুরি বিভাগে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। এসময় নিহত নারীর সঙ্গে আসা দুই বন্ধুকে আটক করে।

পুলিশ বলছে—আটকদের মধ্যে একজন নিহত নারীর ছেলেবন্ধু মো. নিহাল (২২)। অপরজন নিহালের বন্ধু মো. আসিফ হোসেন (২৩)। আটকদের বাড়ি ফেনী সদরের পশ্চিম উকিলপাড়ায়।

এদিকে, নিহত পর্যটকের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. এস এম ইকবাল হোসাইন বলেন, ‘জারা হক নামে ওই নারীকে হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসার জন্য আনা হয়। তবে, চিকিৎসা শুরুর আগেই তাঁর মৃত্যৃ হয়।’

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো. রেজা সরোয়ার জানান, পর্যটকের মৃত্যুর ঘটনায় ভ্রমণকারীর সঙ্গী দুই যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত শেষে ঘটনার বিষয়ে বিস্তারিত বলা যাবে।’