বরিশালে আসামি ধর‌তে গি‌য়ে হামলার শিকার সিআইডি পুলিশ

Looks like you've blocked notifications!
বরিশালের মুলাদীতে হত্যা মামলার আসামি ধরতে গিয়ে হামলার শিকার পুলিশ সদস্য। ছবি : এনটিভি

বরিশালের মুলাদী উপজেলায় হত্যা মামলার আসামি গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছেন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) দুই সদস্য।

গতকাল সোমবার (৩০ জানুয়ারি) রাত সাড়ে আটটার দিকে মুলাদী উপজেলার মীরগঞ্জ ফেরিঘাট এলাকায় এই ঘটনা ঘটে বলে হামলার শিকার সিআইডির উপপরিদর্শক রুহুল আমিন জানিয়েছেন।

রুহুল আমিন জানান, মুলাদীর মনির হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা হিসেবে সন্দেহভাজন আসামি আব্বাস হাওলাদারকে গ্রেপ্তারের জন্য তার অবস্থান পর্যবেক্ষন করতে মীরগঞ্জ ফেরিঘাটের পন্টুনে অবস্থান নেন। এ সময় আসামির স্বজনরা সিআইডি পুলিশের জ্যাকেট পরিহিত অবস্থায় দেখে তাদের ঘেরাও করে। তখন ধস্তাধস্তিতে তিনি ও কনস্টেবল আব্দুল হাকিম আহত হয়েছেন।

এই ঘটনায় থানায় কোনো অভিযোগ দেওয়া হয়নি জানিয়ে এসআই রুহুল আমিন বলেন, উর্ধ্বতন কর্মকর্তারা এ বিষয়ে সিদ্ধান্ত নেবেন।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মুলাদী উপজেলার চর কমিশনার এলাকার রব হাওলাদারের ছেলে আব্বাস হাওলাদারকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করে সিআইডি পুলিশ। এ সময় আব্বাসের ভাইসহ তার ৬/৭ জন বন্ধু এসে সিআইডি পুলিশকে বাধা দেয়। সে সময় তাদের সাথে সিআইডি পুলিশের হাতাহাতি ও ধস্তাধস্তি হয়। এই সুযোগে আসামি আব্বাস পালিয়ে যায়। ধস্তাধস্তিতে সিআইডি পুলিশের এসআই রুহুলের হাতে জখম হয়েছে। কনস্টেবলও আহত হন। পুলিশের পক্ষ হয়ে স্থানীয়রা এগিয়ে এলে আসামির ভাই ও বন্ধুরা পালিয়ে যায়।

প্রসঙ্গত, গত বছ‌রের ২৪ মে সকাল ৯টায় মুলাদীর চর কমিশনার গ্রামের ঘেরের পাশে দুই সন্তানের জনক মনির হাওলাদারের (২২) চক্ষু উৎপাটন ও জবাই করা মৃতদেহ উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় মনিরের ছোট ভাই পারভেজ হাওলাদার বাদী হয়ে ১১ জনকে আসামি করে মুলাদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। গত ৪ জুলাই মামলাটি তদন্তের জন্য সিআইডিতে হস্তান্তর করা হয়।