বরিশাল-পটুয়াখালী মহাসড়কে প্রাণ গেল দুই বন্ধুর, আরেক বন্ধু হাসপাতালে

Looks like you've blocked notifications!

বরিশাল-পটুয়াখালী মহাসড়কে থ্রি-হুইলার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন মোটরসাইকেলআরোহী সুমন নামের আরেক যুবক। তাঁকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার রাত ১২টার দিকে ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় বরিশাল-পটুয়াখালী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবকদ্বয় হচ্ছেন—বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান সড়কের বাসিন্দা শাহজাহান মৃধার ছেলে নিরব (২৫) এবং একই এলাকার নাছির হাওলাদারের ছেলে লিমন (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিরব তাঁর মোটরসাইকেলে দুই বন্ধু লিমন ও সুমনকে নিয়ে বরিশালের দিকে আসছিলেন। পথে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় বিপরীত দিক, অর্থাৎ বরিশাল থেকে যাত্রীবাহী একটি বেপরোয়া গতির আলফার সঙ্গে মোটর সাইকেলটির সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিরব নিহত হন। আহত লিমন ও সুমনকে উদ্ধার করে বরিশাল হাসপাতালে নিয়ে আসা হয়।

হাসপাতালের সূত্র জানায়, ১৫ মিনিট চিকিৎসা নেওয়ার পরে লিমনও মারা যান। তাঁদের সঙ্গী সুমনের অবস্থাও আশঙ্কাজনক।

বরিশাল শেবাচিম হাসপাতালের ওয়ার্ড মাস্টার আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এর আগেই নিহত‌ ও আহতদের উদ্ধার করে বরিশালে নেওয়া হয়।