বাংলাদেশে খুনি, সন্ত্রাসীদের রাজত্ব করতে দেব না : বাহাউদ্দিন নাছিম

Looks like you've blocked notifications!
ঝিনাইদহে শৈলকুপা উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে আজ মঙ্গলবার বক্তব্য দেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাছিম। ছবি : এনটিভি

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বাংলাদেশে খুনি ও সন্ত্রাসীদের রাজত্ব করতে দেব না। ১০ ডিসেম্বর যারা বাংলাদেশ থেকে আমাদের চলে যাবার কথা বলে, দুঃসাহস দেখায়, তারা প্রস্তুত হোক। বিজয়ের মাস ডিসেম্বর মাস। এই মাস বীরমুক্তিযোদ্ধাদের। এই মাস তাদের (স্বাধীনতাবিরোধীদের) পালিয়ে যাবার মাস। কীভাবে পালিয়ে যাবে, তার জন্য প্রস্তুত হোক।

আজ মঙ্গলবার দুপুরে ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও পৌর আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তেব্যে বিএনপিকে উদ্দেশ্য করে এ সব কথা বলেন নাছিম।

আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নাছিম বলেন, ‘আমরা রক্তের বিনিময়ে বাংলাদেশ স্বাধীন করেছি। বিএনপি, জামায়াত-শিবির স্বাধীনতাবিরোধীদের দিয়ে দেশকে অপবিত্র করার চেষ্টা করা হলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তা মেনে নিবে না। মানুষ তা বরদাস্ত করবে না।’

আজ মঙ্গলবার শৈলকুপা উপজেলা শহরের সরকারি ডিগ্রি কলেজ মাঠে সম্মেলনের প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু। সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, মেরিনা জাহান কবিতা, কেন্দ্রীয় সদস্য পারভীন জাহান কল্পনা প্রমুখ। 

এর আগে সকাল সাড়ে ১১টায় বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। সভাপতিত্ব করেন শৈলকুপা উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মতিয়ার রহমান বিশ্বাস। 

সম্মেলনকে কেন্দ্র করে সকাল থেকে উপজেলার বিভিন্ন এলাকা থেকে নেতাকর্মীরা কলেজ মাঠে জড়ো হন। ব্যানার-ফেস্টুনসহ বর্ণিল সাজে কলেজ মাঠ ভরে ওঠে। সম্মেলনে কয়েক হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন। তবে, সম্মেলন শেষে কোনো কমিটি ঘোষণা করা হয়নি।