বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা

Looks like you've blocked notifications!
মাদারীপুরের-শিবচর থানা। ফাইল ছবি

মাদারীপুরের শিবচরে এক বাকপ্রতিবন্ধী তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। আজ বৃহস্পতিবার (২৩ মার্চ) ওই বাকপ্রতিবন্ধী তরুণীর বাবা থানায় এই মামলা করেন।

গতকাল বুধবার  রাতে ওই বাকপ্রতিবন্ধী তরুণীকে মো. রিয়াজুল মাদবর (২৮) নামে এক যুবক কৌশলে মুখ চেপে ধরে বাড়ির পাশে বাঁশবাগানে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করেন।

মামলা ও পরিবার সূত্রে জানা যায়, ওই বাকপ্রতিবন্ধী তরুণী সন্ধ্যায় টিভি দেখার জন্য পাশের বাড়িতে যান। রাত ৯টার দিকে টিভি দেখে বাড়ি ফেরার পথে আগে থেকে ওত পেতে থাকা রিয়াজুল মাদবর কৌশলে মুখ চেপে ধরে বাঁশবাগানে নিয়ে ধর্ষণ করেন।

ধর্ষিতা তরুণীর বাবা জানান, মেয়ে পাশের বাড়িতে টিভি দেখে ঘরে ফিরতে দেরি দেখে তাঁরা তাঁকে খুঁজতে থাকেন। একপর্যায়ে বাড়ির পাশে বাঁশবাগানে দস্তাদস্তির শব্দ শুনে গিয়ে রিয়াজুল মাদবরকে হাতেনাতে ধরে ফেলেন। এ সময় তাঁর চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে রিয়াজুল মাদবর পালিয়ে যান। পরে স্থানীয়দের সহায়তায় মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। রিয়াজুল ঢাকায় একটি গার্মেন্টে চাকরি করেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেছেন ধর্ষিতা বাকপ্রতিবন্ধী তরুণীর বাবা। আসামিকে গ্রেপ্তারে ব্যবস্থা নেওয়া হচ্ছে।