বাগেরহাটে বাস-ট্রাকের সংঘর্ষে শিশুসহ ৩ জনের প্রাণহানি

Looks like you've blocked notifications!
বাগেরহাটের ফকিরহাট উপজেলায় দুর্ঘটনাকবলিত বাস ও ট্রাক। ছবি : এনটিভি

বাগেরহাটের ফকিরহাট উপজেলায় বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিন জন নিহত হয়েছে। উপজেলার পালেরহাট এলাকায় আজ রোববার সকালে এ দুর্ঘটনা ঘটে।

নিহত তিন জনের মধ্যে দুই চালক ও এক শিশু রয়েছে।

জানা গেছে, কমফোর্ট লাইন পরিবহণের একটি বাস খুলনার দিকে যাচ্ছিল। এর মধ্যে আজ সকালে ফকিরহাট উপজেলার পালেরহাট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে বাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় বাস ও ট্রাকের চালক ঘটনাস্থলেই নিহত হন। এ ছাড়া এক নারী ও এক শিশু আহত হয়। তাদের উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

বাগেরহাট ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক গোলাম সরোয়ার মুঠোফোনে বলেন, ‘আজ রোববার সকাল পৌনে ৯টার দিকে ফোন পেয়ে সঙ্গে সঙ্গে ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। সেখানে গিয়ে দেখা যায়, বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই চালক নিহত হন। তাঁদের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ছাড়া আহত এক নারী ও এক শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে শিশুটিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকার পর সব কিছু স্বাভাবিক হয়ে যায়। মরদেহগুলো উদ্ধার করে ফকিরহাট মডেল থানায় পাঠানো হয়েছে।’