বান্দরবানে আফিমসহ মাদক ব্যবসার অভিযোগে গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
র‍্যাবের অভিযানে বান্দরবানের থানচিতে আফিমসহ গ্রেপ্তার হওয়া দুই মাদক ব্যবসায়ী। ছবি : এনটিভি

বান্দরবানের থানচিতে দুই কোটি টাকার আফিমসহ দুই জনকে মাদক ব্যবসার অভিযোগে আটক করেছে র‍্যাব-৭। এদের বিরুদ্ধে থানচি থানায় মাদকদ্রব্য আইনে আজ সোমবার একটি মামলা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানছি উপজেলার বাজারে অভিযান চালিয়ে র‍্যাব-৭ এর একটি দল নিষিদ্ধ মাদকদ্রব্য আফিমসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। তারা হলেন লামা উপজেলার বাসিন্দা কাইংপ্রো ম্রো (২৩) এবং থানছি উপজেলার  দংওয়াই ম্রো (২৪)। এ সময় তাদের কাছ থেকে দুই কেজি ১০০ গ্রাম নিষিদ্ধ আফিম উদ্ধার করা হয়। যার বাজারমূল্য আনুমানিক ২ কোটি টাকা বলে জানিয়েছে র‍্যাব।

অভিযানে নেতৃত্বদানকারী চট্টগ্রাম র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন বলেন, ক্রেতা সেজে গতকাল রোববার রাতে থানছি বাজারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাদের কাছ থেকে তল্লাশি করে দুই কেজি ১০০ গ্রাম নিষিদ্ধ আফিম জব্দ করা হয়। পরে তাদের দুজনকে আফিমসহ থানছি থানায় হস্তান্তর করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, র‍্যাবের অভিযানে আটক দুই মাদকদ্রব্য ব্যবসায়ীকে থানচি থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে থানায় মামলা করা হয়েছে। সেই মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে।