বান্দরবানে পা‌নি‌তে ডুবে পর্যটক নিখোঁজ

Looks like you've blocked notifications!
বান্দরবানের থানচির দর্শনীয় স্থান বড়পাথরের ফাইল ফটো

বান্দরবানের থান‌চি‌ উপজেলায় বড়পাথর দর্শনীয় স্থানে পা‌নি‌তে ডুবে এক পর্যটক নিখোঁজ হয়েছেন। আজ শনিবার দুপুরে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। 

নিখোঁজ পর্যট‌কের নাম মো. ফজলে এলাহী ফয়সাল (২৬)। তিনি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পূর্ব মেরাসানীর এলাকার বাসিন্দা।

আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, জেলার থানচি উপজেলার তীন্দু ইউনিয়নের বড়পাথর দর্শনীয় পর্যটন স্পট এলাকায় ১২ জ‌নের এক‌টি দল বেড়াতে যায়। দর্শনীয় স্থান বড়পাথর এলাকায় ভ্রমণকারীদের কয়েকজন গোসল করতে নামে। এ সময় অসতর্কতায় হঠাৎ সাঙ্গু নদীর স্রোতের তোড়ে পানিতে ডুবে যায় পর্যটক মো. ফজলে এলাহী ফয়সাল (২৬)।

থানচি উপজেলার ঝুঁকিপূর্ণ দর্শনীয় পর্যটন স্পটগুলো ভ্রমণের ক্ষেত্রে বাড়তি সতর্কতা, আইনশৃঙ্খলা বাহিনীর কাছে নাম ও ঠিকানা এন্টি করা এবং স্থানীয় একজন গাইড নেওয়ার নিয়ম রয়েছে। কিন্তু ওই পর্যটক দলটি নির্দেশনা সঠিকভাবে মানেনি বলে অভিযোগ পাওয়া গেছে। 

ঘটনার সত্যতা নিশ্চিত করে থান‌চি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সু‌দীপ রায় জানান, বড়পাথর এলাকায় একজন পর্যটক নিখোঁ‌জের খবর পে‌য়ে‌ছি। ঘটনাস্থলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা গেছে। এখনেও নিখোঁজের খোঁজ মেলেনি।

এদিকে ঘটনাস্থলে মোবাইল নেটওয়ার্ক না থাকায় তাৎক্ষণিক সব তথ্য জানা যায় না।