বাবা-ছেলে হত্যা মামলার প্রধান ২ আসামি গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
ময়মনসিংহের চুরখাই এলাকায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলে খুনের ঘটনায় করা মামলার প্রধান দুই আসামি গ্রেপ্তার হওয়া সহোদর ভাই মাহাবুর ও যাহাবুর সরকার জাফর। ছবি : এনটিভি

ময়মনসিংহের চুরখাই এলাকায় জমির সীমানা নিয়ে বিরোধের জেরে বাবা-ছেলে খুনের ঘটনায় করা মামলার প্রধান দুই আসামিকে গতকাল মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) রাতে খুলনা ও ঢাকা থেকে গ্রেপ্তার করেছে কোতোয়ালি মডেল থানা পুলিশ। আজ বুধবার দুপুরে কোতোয়ালি থানা ক্যাম্পাসে সাংবাদিকদের  এই খবর নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুল ইসলাম ফকির।

জোড়া খুনের ঘটনায় করা মামলার প্রধান দুই আসামি হলেন সহোদর ভাই মাহাবুর (২২)  ও যাহাবুর সরকার জাফর (২৬)।

গত বুধবার বিকেলে  জমির সীমানা নিয়ে বিরোধের জেরে বাবা আবুল খায়ের (৬০) ও তাঁর ছেলে ফরহাদ হোসেনকে (২০) ধারালো দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁরা মারা যান। এ ঘটনায় গত বৃহস্পতিবার রাতে নিহত আবুল খায়ের ছেলে রিফাত হোসেন সাতজনকে আসামি করে কোতোয়ালি থানায় একটি হত্যা মামলা করেন।  এর আগে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‍্যাব)-১৪ স্বামী-স্ত্রী, মেয়ে জামাই ও ছেলেসহ চারজনকে গ্রেপ্তার করে।

এ নিয়ে জোড়া খুনের মামলার ছয় আসামিকে গ্রেপ্তার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। বাকি এক আসামিকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানায় পুলিশ। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ কামাল আকন্দ ও পরিদর্শক (তদন্ত) ফারুক হোসেন।