বাস-পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত দুই চালক

Looks like you've blocked notifications!
নাবিল পরিবহণের যাত্রীবাহী বাস ও সবজিবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ। ছবি : এনটিভি

নাবিল পরিবহণের একটি যাত্রীবাহী বাস ও সবজিবাহী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুই চালকই নিহত হয়েছেন। আহত হয়েছেন নারীসহ অন্তত ১২ জন। দিনাজপুরের বিরামপুরে আজ রোববার (১৬ এপ্রিল) সকাল সাতটার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিজুল বাজারের কাছে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে দিনাজপুর জেলা প্রশাসক এ ঘটনায় নিহতদের ২৫ হাজার এবং আহতদের ১০ হাজার টাকা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

পুলিশ জানায়, নিহত নাবিল কোচের চালকের নাম গোলাম রব্বানী (৩৮)। সে দিনাজপুর বীরগঞ্জ উপজেলা কবিরাজহাট এলাকার আব্বাস আলীর ছেলে। পিকআপ চালকের নাম আজাদ হোসেন। সে ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা। আহতদের পরিচয় জানা যায়নি।

স্থানীয়রা জানান, আজ রোববার সকালে ঢাকা থেকে ছেড়ে আসা নাবিল পরিবহণের বাসটি দিনাজপুরের দিকে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে সবজি বোঝাই একটি পিকআপ গোবিন্দগঞ্জের দিকে যাচ্ছিল। পথে বিরামপুরের বিজুল বাজারের কাছে এলে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাস ও পিকআপচালক নিহত হন। এ ঘটনায় আহত ১২ জনের মধ্যে দিনাজপুর এম আব্দুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জনকে এবং বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৪ জনকে ভর্তি করা হয়েছে।

এদিকে সড়ক দুর্ঘটনার খবর পেয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে আহতদের দেখতে আসেন জেলা প্রশাসক শাকিল আহম্মেদ। এসময় তিনি দুর্ঘটনায় আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন এবং নিহতদের ২৫ হাজার টাকা করে এবং আহতদের জন প্রতি ১০ হাজার টাকা প্রদানের ঘোষণা দেন।

বিরামপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে কি কারণে দুর্ঘটনা ঘটেছে এ বিষয়ে কিছু জানা যায়নি। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। তবে এই পথে সব ধরনের যান চলাচল স্বাভাবিক রয়েছে।