বিএনপিনেতা এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা, আহত ৪

Looks like you've blocked notifications!
লক্ষ্মীপুরে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির বাসায় হামলা ও ভাঙচুর। ছবি : সংগৃহীত

কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানির লক্ষ্মীপুরের বাসায় হামলা চালিয়ে ভাঙচুরের অভিযোগ উঠেছে আওয়ামী লীগের বিরুদ্ধে। সোমবার সন্ধ্যায় পুরাতন গরুহাটা এলাকায় এ্যানির বাড়িতে এ হামলা চালানো হয়।

এ সময় এ্যানির ভাই ও ছেলেসহ চারজন আহত হয়েছেন। হামলাকারীরা বাসার জানালার গ্লাস, চেয়ার, টেবিল, এয়ারকন্ডিশন ভাঙচুর করেছে।

আহতরা হলেন বিএনপি নেতা এ্যানির ভাই আরিফ চৌধুরী, ছেলে সাহরিয়ান চৌধুরী, কেয়ারটেকার শিবলু ও কাজের লোক মো. মানিক।

বিএনপির অভিযোগ, ঘটনার সময় এ্যানি চৌধুরীর ভাই ও ছেলেসহ আহতরা বাড়িতে উপস্থিত ছিলেন। এ্যানি খিলবাইছা এলাকায় সদর উপজেলা (পশ্চিম) বিএনপি আয়োজিত জনসমাবেশে ছিলেন। আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা এ হামলা চালায়। প্রায় ৪০টি মোটরসাইকেলেযোগে তারা এসে এ্যানি চৌধুরীর বাসা ভাঙচুর করে। এ সময় তার ভাই ও ছেলেসহ চারজনকে পিটিয়ে আহত করা হয়। জানালার গ্লাস, দরজা, এয়ারকন্ডিশন, টেবিল ও বেশ কয়েকটি প্লাষ্টিকের চেয়ার ভাঙচুর করেছে হামলাকারীরা।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু জানান, বাসা খালি পেয়ে আওয়ামী লীগের নেতাকর্মীরা এ্যানি চৌধুরীর বাসায় হামলা চালিয়ে ভাঙচুর করেছে। বারবার তারা গুপ্ত হামলা চালাচ্ছে।

বাসাবাড়িতে এখন তাদের নেতাকর্মীরা পরিবার নিরাপত্তাহীনতায় রয়েছে দাবি করে জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবু প্রশাসনের কাছে এর প্রতিকার দাবি করেন।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী বলেন, কে বা কারা এ্যানির বাড়িতে হামলা চালিয়েছে, তা আমি জানি না। আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হচ্ছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। তবে বিস্তারিত জানা নেই। অভিযোগ পেলে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।