বিএনপির সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসায়ীরা দ্রব্যমূল্য বৃদ্ধিতে জড়িত : তথ্যমন্ত্রী

Looks like you've blocked notifications!
ঠাকুরগাঁও জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আজ বুধবার দুপুরে বক্তব্য দেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। ছবি : সংগৃহীত

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, জ্বালাও পোড়াও রাজনীতির কারণে বিএনপি জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়েছে। আগামী নির্বাচনে পরাজয়ের শঙ্কায় বিএনপি নানা প্রকারের বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে। খালেদা জিয়া ও তারেক রহমান নির্বাচনে অংশ নিতে পারবেন না। এজন্য নির্বাচন নিয়ে তাদের কোন আগ্রহ নেই।

আজ বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদ হলরুমে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সাংগঠনিক সফরে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী এসব কথা বলেন। 

ড. হাছান মাহমুদ আরও বলেন, বিগত ১৩ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে, তাতে প্রতিটি মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। এই উন্নয়ন অগ্রগতি বিএনপি ও তাদের দোসরদের পছন্দ হয় না। এ কারণে তারা দেশে-বিদেশে ষড়যন্ত্র করছে। দেশের মানুষের মধ্যে নানা ধরনের বিভ্রান্তি ছড়াচ্ছে।

দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির সম্পর্কে এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বলেন, বিএনপির সঙ্গে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের সাথে কিছু অসাধু ব্যবসায়ীরা পরিস্থিতির সুযোগ নিচ্ছে। সরকার এ বিষয়ে সজাগ রয়েছে।

এসময় বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য রমেশ চন্দ্র সেন এমপি, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাদেক কুরাইশীসহ দলের অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।