বিএনপি ক্ষমতায় আসার জন্য রাজনীতি করে না : মঈন খান

Looks like you've blocked notifications!
ড. আব্দুল মঈন খান। ছবি : এনটিভি

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও গণসমাবেশ প্রস্তুত কমিটির উপদেষ্টা ড. আব্দুল মঈন খান বলেছেন, নিরপেক্ষ সরকারের অধীনে একটি সুষ্ঠু নির্বাচনের দাবিতে বিভিন্ন স্থানে বিএনপির গণসমাবেশ হচ্ছে। এখন আমাদের একদফা দাবি, তত্ত্বাবধায়ক সরকারের। তিনি আরও বলেছেন, বিএনপি ক্ষমতায় আসার জন্য রাজনীতি করে না। বিএনপি রাজনীতি করে সাধারণ মানুষের কল্যাণ ও অধিকারের জন্য।

আজ বুধবার দুপুরে প্রধান অতিথির বক্তব্যে সিলেটের বিভাগীয় গণসমাবেশকে সফল করতে মৌলভীবাজার জেলা বিএনপি সমন্বয় সভায় এসব কথা বলেন মঈন খান।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য মঈন খান বলেন, ‘আগামী ১৯ নভেম্বর সিলেটের আলীয়া মাদ্রাসা মাঠে বিভাগীয় গণসমাবেশে লাখেরও বেশি মানুষের সমাবেশ হবে।’

মুক্তিযুদ্ধের কথা উল্লেখ করে মঈন খান বলেন, ‘লাখ লাখ মানুষ জীবন দিয়েছিলেন, বুকের রক্ত ঢেলে দিয়েছিলেন গণতন্ত্রের জন্য। আজকে স্বাধীনতার ৫০ বছর পর কেন আবার বলতে হয়, এ দেশে গণতন্ত্র নেই?’

আজ দুপুরে মৌলভীবাজার শহরের একটি অভিজাত হোটেলের হল রুমে মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। বিশেষ অতিথির বক্তব্য দেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, জেলা বিএনপির জ্যেষ্ঠ সহসভাপতি ফয়জুল করিম, সাংগঠনিক সম্পাদক বকসী মিছবাহ উর রহমান, কেন্দ্রীয় যুবদলের সাংগঠনিক সম্পাদক ও জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্জ্বল প্রমুখ।

এ সময় বক্তারা সিলেটের বিভাগীয় গণসমাবেশকে সফল করতে বিএনপি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।