বিএনপি গণতন্ত্রকে বলি দিয়ে মানুষকে বিভ্রান্ত করতে চায় : বাহাউদ্দিন নাছিম

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম আজ শনিবার রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশনে ওয়ার্ল্ড ভেটেরিনারি দিবস উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্যে দেন। ছবি : আওয়ামী লীগের দপ্তর

বিএনপি বাংলাদেশের গণতন্ত্রকে বলি দিয়ে বাংলাদেশের মানুষকে বিভ্রান্ত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম। আজ শনিবার (২৯ এপ্রিল) দুপুরে কৃষিবিদ ইনস্টিটিউশনে ওয়ার্ল্ড ভেটেরিনারি দিবস উপলক্ষে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন। 

এর আগে প্রাণিসম্পদ অধিদপ্তর প্রাঙ্গণ থেকে বাংলাদেশের সকল স্তরের সাধারণ ভেটেরিনারিয়ানদেরকে নিয়ে এক বর্ণাঢ্য র‌্যালি খামারবাড়ি মোড় প্রদক্ষিণ করে।

বাহাউদ্দিন নাছিম বলেন, ‘তাদের (বিএনপি) বিপক্ষে সকলকে সত্যি কথা বলতে হবে। তারা বাংলাদেশের মানুষের ভাগ্য পরিবর্তনের জন্য কিছুই করেনি। তারা দেশের মানুষকে কোন স্বপ্ন দেখাতে পারেনি। তাদের সৃষ্টি হয়েছে অন্ধকার যুগে বসবাস করার জন্য। তারা বাঙালি জাতিকে শোষণ করে নিজেদের ভাগ্য পরিবর্তন করতে চায়। তারা সন্ত্রাসী কর্মকাণ্ডের হুমকি দিয়ে দেশের গণতন্ত্রকে পদদলিত করেছে। 

আওয়ামী লীগের এই নেতা বলেন, ‘বিএনপি অসাম্প্রদায়িক ও শান্তিপূর্ণ রাজনীতিতে বিশ্বাস করে না। এরা কখনো দেশের উন্নয়ন ও অগ্রগতি চায় না। এরা পাকিস্তানের এজেন্ট ও সন্ত্রাসীদের মদতদাতা। বিএনপি নিজেদের পাকিস্তানের  উত্তরাধিকার হিসেবে নিজেদের পরিচয় দিয়ে আনন্দ লাভ করে। তাই মাঝে মাঝে মুখ ফসকে তাদের পাকিস্তানপ্রীতি প্রকাশ পায়।’

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক ডা. এমদাদুল হক তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব ড. নাহিদ রশিদ, শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও  কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের সভাপতি কৃষিবিদ অধ্যাপক ড. শহীদুর রশীদ ভূঁইয়া, চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস ইউনিভার্সিটির সাবেক উপাচার্য কৃষিবিদ অধ্যাপক ড. নীতীশ চন্দ্র দেবনাথ, কৃষিবিদ ইনস্টিটিউশন বাংলাদেশের মহাসচিব কৃষিবিদ খায়রুল আলম প্রিন্স, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সভাপতি কৃষিবিদ ডা. মনজুর কাদির, বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের সভাপতি কৃষিবিদ ড. এস এম নজরুল ইসলাম, বাংলাদেশ ভেটেরিনারি অ্যাসোসিয়েশনের মহাসচিব কৃষিবিদ ড. মুহাম্মদ হাবিবুর রহমান মোল্লা প্রমুখ।