বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে : কামরুল ইসলাম

Looks like you've blocked notifications!
আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের ফাইল ছবি

আওয়ামী লীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বিএনপি তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা ধ্বংস করেছে। আজ শুক্রবার (১৭ মার্চ) বঙ্গবন্ধু অ্যাভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে জাতির পিতার জন্মবার্ষিকী উপলক্ষে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

কৃষকলীগের সহসভাপতি শেখ জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সভায় সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, সহসভাপতি সাখাওয়াত হোসেন সুইট এবং যুগ্ম সাধারণ সম্পাদক বিশ্বনাথ সরকার বিটুও বক্তব্য দেন।

কামরুল ইসলাম বলেন, ‘বিএনপি দেশকে ধ্বংসের পথে নিয়ে যাচ্ছে। দেশের প্রতিটি প্রতিষ্ঠানকে ধ্বংস করতে চাচ্ছে তারা। তত্ত্বাবধায়ক সরকারব্যবস্থাও ধ্বংস করেছে।’ তিনি বলেন, ‘বঙ্গবন্ধুকে হত্যার পর সবাই দিশেহারা হয়ে পড়েছিল। এ ঘটনায় বেনিফিশিয়ারি হিসেবে সামনে দেখা গিয়েছে জিয়াউর রহমানকে। তখনই স্পষ্ট হয়ে গিয়েছিল এই হত্যাকাণ্ডের সঙ্গে জিয়া জড়িত ছিল।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের প্রতিটি ক্ষেত্রে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রাকে থামিয়ে দেওয়ার এবং দেশের উন্নয়ন বানচাল করতে ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র মোকাবিলা করেই এগিয়ে যেতে হবে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির নির্বাচনের ঘটনায় বিএনপিকে দায়ী করে কামরুল ইসলাম বলেন, ‘জাতীয় নির্বাচন সামনে রেখে প্রশ্ন তোলার জন্যই সুপ্রিম কোর্ট নির্বাচনে পরিকল্পিতভাবে জাতীয়তাবাদী আইনজীবী ফোরমের নেতারা এ ঘটনা ঘটিয়েছে।’