বিএনপি দেশকে অস্থিতিশীল করতে চায় : কৃষিমন্ত্রী

Looks like you've blocked notifications!
শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে আজ বৃহস্পতিবার বক্তব্য দেন  কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক। ছবি : এনটিভি

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, বিএনপি দেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়। খালেদা জিয়ার ছেলেরা হাজার হাজার কোটি টাকা পাচার করেছে। আমেরিকার এফবিআই তা ধরেছে। সিঙ্গাপুরে ধরা পড়েছে।’

শেরপুর জেলা আওয়ামী লীগের সম্মেলনে আজ বৃহস্পতিবার এসব কথা বলেন কৃষিমন্ত্রী। শহরের পৌরপার্কে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে আরও বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল, কেন্দ্রীয় সদস্য মারুফা আক্তার পপি, উপাধ্যক্ষ রেমন্ড আরেংসহ শেরপুর-৩ আসনের সংসদ সদস্য প্রকৌশলী ফজলুর হক চানসহ স্থানীয় আওয়ামী লীগনেতারা।

সম্মেলনে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক। সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল।

জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঢাকায় রাজনৈতিক কর্মসূচি থাকায় উপস্থিত হতে পারেননি। পরে তিনি ঢাকা থেকে ভার্চুয়ালি যুক্ত হন।

সম্মেলন শেষে আতিউর রহমান আতিককে পুনরায় সভাপতি এবং সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ছানোয়ার হোসেন ছানুকে সাধারণ সম্পাদক করে নাম ঘোষণা করা হয়। সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পালকে সহসভাপতি করা হয়েছে।