বিদেশি পিস্তল, হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
জামালপুরে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, অ্যামুনিউশন, হেরোইনসহ এই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ছবি : এনটিভি

জামালপুরে বিদেশি পিস্তল, ম্যাগাজিন, অ্যামুনিউশন, হেরোইনসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। আজ বুধবার ভোররাতে সদর উপজেলার দিগপাইত বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

জামালপুর র‌্যাব-১৪, সিপিসি-১-এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, আজ ভোররাত ৪টার দিকে র‌্যাবের একটি আভিযানিক দল জামালপুর সদর উপজেলার দিগপাইত বাজার এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানকালে অস্ত্র ও মাদক ব্যবসায়ী জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার চেঁচড়া গ্রামের মো. মিলন সরকারকে (২৫) গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশি পিস্তল, একটি ম্যাগাজিন, চার রাউন্ড অ্যামুনিউশন, পাঁচ গ্রাম হেরোইন ও একটি মোবাইল ফোনসেট সিমসহ জব্দ করা হয়।

জামালপুরে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীর কাছ থেকে জব্দ করা মালামাল। ছবি : এনটিভি

র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক ও হত্যা মামলা রয়েছে। তাকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা গেছে তিনি দীর্ঘদিন ধরে বাংলাদেশের বিভিন্ন স্থানে অস্ত্র, মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। পরে আসামির বিরুদ্ধে জামালপুর সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে জেলহাজতে পাঠানো হয়।