বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

Looks like you've blocked notifications!
শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক হুমায়ুন কবির রুমানকে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন। ছবি : এনটিভি

শেরপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক হুমায়ুন কবির রুমানকে বহিষ্কারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার দুপুরে জেলা শহরের খরমপুরে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বিদ্রোহী প্রার্থী ও বর্তমান জেলা পরিষদ প্রশাসক হুমায়ুন কবির রুমান লিখিত বক্তব্যে বলেন, তার বহিষ্কারাদেশ আওয়ামী লীগের গঠনতন্ত্র অনুযায়ী অবৈধ। জেলা আওয়ামী লীগের সভাপতি ও হুইপ আতিউর রহমান আতিক এজেন্ডাবিহীন নির্বাচনি প্রচার সভা থেকে তাকে অব্যাহতি দেওয়ার এই সিদ্ধান্ত নেন। 

সংবাদ সম্মেলনের পরিপ্রেক্ষিতে আওয়ামী লীগের জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট চন্দন কুমার পাল বলেন, এই বহিষ্কারাদেশ সম্পূর্ণ গঠনতান্ত্রিকভাবেই দেওয়া হয়েছে। গঠনতন্ত্রে দলীয় সিদ্ধান্তের বাইরে নির্বাচন করলে সরাসরি বহিষ্কারের কথা বলা রয়েছে।

উল্লেখ্য, গত মঙ্গলবার জেলা আওয়ামী লীগের একটি দলীয় সভায় এক নম্বর সাংগঠনিক সম্পাদক, বর্তমান জেলা পরিষদের প্রশাসক ও বিদ্রোহী চেয়ারম্যান পদপ্রার্থী হুমায়ুন কবির রুমানকে বহিষ্কারের সিদ্ধান্ত নেওয়া হয়।