বিপুল হেরোইনসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তারের দাবি পুলিশের

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে এক কেজি ৩৫০ গ্রাম হেরোইনসহ অহিদ আলী নবীন নামে এই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বলে দাবি করেছে পুলিশ। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের কড্ডার মোড় এলাকা থেকে এক কোটি ৩৫ লাখ টাকা মূল্যের (এক কেজি ৩৫০ গ্রাম) হেরোইনসহ অহিদ আলী নবীন (৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বলে দাবি করেছে পুলিশ। আজ রোববার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার মো. আরিফুর রহমান মণ্ডল।

এর আগে আজ ভোররাতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া প্রাইভেটকার চালক অহিদ আলী নবীন (৩২) রাজশাহী জেলার গোদাগাড়ী থানার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার জানান, রাজশাহী থেকে হেরোইনের একটি বড় চালান ঢাকায় যাচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের কড্ডার মোড় এলাকায় যানবাহনে তল্লাশি চালায় পুলিশ। আজ ভোররাতে রাজশাহী থেকে ঢাকাগামী (ঢাকা মেট্রো-গ, ২২-৩৪৩৭) প্রাইভেটকারটির গতিরোধ করা হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকারটি সিরাজগঞ্জ শহরে প্রবেশ করার চেষ্টা করে। পরে পুলিশ প্রাইভেটকারটি ব্যারিকেড দিয়ে আটক করে তল্লাশি চালিয়ে এক কেজি ৩৫০ গ্রাম হেরোইন ও এক লিটার বিদেশি মদসহ মাদক কারবারি অহিদ আলী নবীনকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরও বলেন, গ্রেপ্তারকৃত অহিদ আলী নবীন সাত বছর ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। তিনি প্রাইভেটকারে করে বিভিন্ন জায়গায় অভিনব কায়দায় মাদক লুকিয়ে রেখে গোপনে রাজশাহী থেকে মাসে দুই-তিনবার বিপুল পরিমাণ হেরোইন পাচার করে ঢাকার বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন। এ সব ঘটনায় তার বিরুদ্ধে রাজশাহী, ঢাকা, কুমিল্লা, টাঙ্গাইলসহ বিভিন্ন থানায় হেরোইন ও ইয়াবার মামলা রয়েছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) ফারহানা ইয়াসমিন, অতিরিক্ত পুলিশ সুপার নূর আলম সিদ্দিকী (সদর সার্কেল) জসিমউদ্দীন, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির উপস্থিত ছিলেন।