বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

Looks like you've blocked notifications!
দিনাজপুরে তরুণীকে ধর্ষণ অভিযোগে গ্রেপ্তারকৃত ফরিদুল ইমলাম। ছবি : এনটিভি

দিনাজপুরে ২৬ বছরের এক তরুণীকে বিয়ের প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও মোবাইলে ধারণ করার অভিযোগে ফরিদুল ইমলাম (২৮) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল মঙ্গলবার মধ্যরাতে দিনাজপুর শহরের কাঞ্চন ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার বিকেল সাড়ে ৩টায় দিনাজপুর কোতোয়ালি থানা পুলিশ তাকে আদালতে সোপর্দ করে।

গ্রেপ্তার হওয়া ফরিদুল ইসলাম দিনাজপুর শহরের কসবা এলাকার বাসিন্দা।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন বলেন, ‘গত ৬ আগস্ট ধর্ষিত ওই তরুণী বাদী হয়ে কোতোয়ালি থানায় নারী ও শিশু নির্যাতন দমন ও পর্নোগ্রাফি আইনে মামলা করেন। অভিযোগ পাওয়ার পর থানার এসআই সৌরভ কুমার দত্তকে মামলার তদন্তকারী কর্মকর্তা নিয়োগ করা হয়।’

মামলায় ওই তরুণী অভিযোগ করেন, গত ২৫ ফেব্রুয়ারি দিনাজপুর শহরের একটি পার্কে ফরিদুল তাকে বেড়াতে নিয়ে যায়। সেখানে বিয়ের প্রলোভন দেখিয়ে পার্কের একটি রুমে ধর্ষণ করেন। ধর্ষণের সময় ফরিদুল গোপনে মোবাইলে ভিডিও ধারণ করে। এরপর থেকে ৬ আগস্ট পর্যন্ত ওই তরুণীকে একাধিকবার বিয়ের প্রলোভন ও ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

ওসি আরও জানান, গত মঙ্গলবার দিবাগত রাতে তাকে কাঞ্চন ব্রিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। আজ বুধবার বিকেলে তাকে আদালতে সোপর্দ করে সাত দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করা হয়েছে।