বৃত্তি পাওয়ায় ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
সিরাজগঞ্জে রংধনু মডেল স্কুলের শতভাগ শিক্ষার্থী বৃত্তি পাওয়ায় গতকাল সোমবার হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

সিরাজগঞ্জের শাহজাদপুরে রংধনু মডেল স্কুলে শতভাগ বৃত্তি পাওয়ায় শিক্ষার্থীদের হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা দিয়েছে স্কুল কর্তৃপক্ষ। হেলিকপ্টারে করে তাদের দেখানো হয়েছে শাহজাদপুর উপজেলার বিভিন্ন স্থান। এমন আয়োজনে খুশি বৃত্তি পাওয়া ৮০ শিক্ষার্থী।

গতকাল সোমবার (৬ মার্চ) সকালে শাহজাদপুর সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এই সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠান উদ্বোধন করেন রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শাহ আজম।

অনুষ্ঠানে বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থীদের ফুলের মালা দিয়ে বরণ করে নেওয়া হয়। খাওয়ানো হয় মিষ্টি। একসঙ্গে চারজন করে শিক্ষার্থীকে হেলিপক্টারে করে ঘুরিয়ে দেখানো হয় নিজ জন্মভূমি শাহজাদপুর উপজেলা।

রংধনু মডেল স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম শাহিন বলেন, ‘শিক্ষার্থীদের লেখাপড়া করার উৎসাহ দিতে আমরা বিভিন্ন সময়ে নানান অনুষ্ঠানের আয়োজন করে থাকি। এবার বৃত্তিপ্রাপ্ত ৮০ শিক্ষার্থীকে হেলিকপ্টারে ঘুরিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। এ ধারা অব্যাহত থাকবে।’

রংধনু মডেল স্কুলের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া আফরিন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী প্রমুখ।