বেইলি ব্রিজ ভেঙে ট্রাক খাদে, নিহত ১

Looks like you've blocked notifications!
শরীয়তপুরে বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়ে আছে পাথরবোঝাই ট্রাক। ছবি : এনটিভি

শরীয়তপুর সদর উপজেলায় বেইলি ব্রিজ ভেঙে পাথরবোঝাই ট্রাক খাদে পড়ে গেছে। এ ঘটনায় নাইম বেপারী (৩০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। ট্রাকের নিচে চাপা পড়ে আহত হয়েছে আরও তিনজন। আহতদের শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ মঙ্গলবার উপজেলায় বালাখান এলাকার শরীয়তপুর-নড়িয়া সড়কে সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত নাইম বেপারী সদর উপজেলার স্বর্ণঘোষ গ্রামের মনির উদ্দিন বেপারীর ছেলে।

নাইম বেপারীর মৃত্যুও খবর নিশ্চিত করেছেন, শরীয়তপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক মুনির আহাম্মেদ খান।

শরীয়তপুর ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, শরীয়তপুর- নড়িয়া সড়কের বালাখানায় পুরাতন কালভার্ট ভেঙে নতুন করে নির্মাণের কাজ করছে একটি ঠিকাদারি প্রতিষ্ঠান। সড়কটি দিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে বিকল্প সড়কের ব্যবস্থা না করে ওই স্থানে একটি বেইলি ব্রিজ নির্মাণ করে ঠিকাদারি প্রতিষ্ঠান।

আজ সকালে একটি পাথরবোঝাই ট্রাক বেইলি সেতুটি পার হচ্ছিল। এ সময় ব্রিজটি ভেঙে ট্রাকটি উল্টে খাদে পড়ে যায়। এতে ব্রিজের নিচে কর্মরত কয়েকজন শ্রমিক পাথরের নিচে চাপা পরে।

খবর পেয়ে শরীয়তপুর ফায়ার সার্ভিস কর্মীরা তাঁদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক নাইম বেপারীকে মৃত ঘোষণা করেন।

ফায়ার সার্ভিস জানায়, উক্ত স্থানে ব্রিজ নির্মাণাধীন থাকায় বিকল্প এই বেইলি ব্রিজ দিয়ে দীর্ঘদিন ঝুঁকিতে যানবাহন চলাচল করে আসছিল।