বেনাপোলের সফল নারী উদ্যোক্তা সাহিদা রহমানকে সংবর্ধনা

Looks like you've blocked notifications!
যশোরের নারী উদ্যাক্তা সাহিদা রহমান সেতুকে শনিবার সন্ধ্যায় বেনাপোল প্রেসক্লাবের উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয়। ছবি : এনটিভি

কলকাতায় গ্লোবাল ফেইম অ্যাওয়ার্ড ‘মাদার তেরেসা ইন্টারন্যাশনাল  অ্যাওয়ার্ড ২০২২’-এ ভূষিত হওয়ায় যশোরের বেনাপোলের উদীয়মান সফল নারী উদ্যাক্তা সাহিদা রহমান সেতুকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বেনাপোল প্রেসক্লাবের উদ্যোগে হোটেল সানরুপ ইন্টারন্যাশনালে গতকাল শনিবার সন্ধ্যায় সাহিদা রহমানকে এ সংবর্ধনা দেওয়া হয়।

নারী উদ্যোক্তা হিসেবে অসামান্য ভূমিকার জন্য সম্প্রতি সাহিদা রহমানকে মাদার তেরেসা ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড দেওয়া হয়। ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি বলিউড তারকা বিপাশা বসু তাঁর হাতে পুরস্কার তুলে দেন। ভি কানেক্ট স্টারের আয়োজনে কলকাতার একটি পাঁচ তারকা হোটেলে পুরস্কার প্রদান এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সাহিদা রহমান সেতু বলেন, ‘ওই পুরস্কার আমার জন্য অনেক গর্বের। বাংলাদেশের সীমান্ত শহর বেনাপোলের একজন নারী হিসেবে বিদেশের মাটিতে এমন পুরস্কার অর্জনে আমি সত্যিই আনন্দিত ও গর্বিত।’ এ সময় তিনি অনুষ্ঠান আয়োজকদের ধন্যবাদ জানান।

এ সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতিত্ব করেন প্রেসক্লাব বেনাপোলের সভাপতি মহসিন মিলন। সঞ্চালনায় ছিলেন সহ-সভাপতি বকুল মাহবুব। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেনাপোলের বিশিষ্ট সিঅ্যান্ডএফ ব্যবসায়ী ও সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাবেক সভাপতি শামসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইদুর রহমান বকুল।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসক্লাব বেনাপোলের সাধারণ সম্পাদক রাশেদুর রহমান রাশু, দৈনিক ইত্তেফাকের কাজী শাহজাহান সবুজ, বেনাপোল টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি সাজেদুর রহমান, বার্তাকণ্ঠ পত্রিকার যুগ্ম-সম্পাদক আব্দুল লতিফ, সহকারী সম্পাদক সাজ্জাদুল ইসলাম সৌরভ, বেনাপোল রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক ফারুক হাসান, সাংবাদিক এম এ রহিম, এস এ টিভির নাসির উদ্দিন, মশিয়ার রহমান, সিনিয়র সাংবাদিক দেবুল কুমার, এশিয়ান টিভির মিলন হোসেন খান, জি এম আশরাফ, সিনিয়র সাংবাদিক শিশির কুমার, বেনাপোল রিপোর্টার্স ইউনিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাম্প্রতিক দেশকালের বেনাপোল প্রতিনিধি নজরুল ইসলাম, চ্যানেল এসএ’র সাংবাদিক ইসমাইল হোসেন, আনন্দ টেলিভিশনের শার্শা প্রতিনিধি হাবিবুর রহমান নাসির, বার্তাকণ্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার রায়হান সোবহান ও দৈনিক কলম কথা পত্রিকার ঝিকরগাছা প্রতিনিধি আবু রায়হান জিকো প্রমুখ।