বোনকে বাঁচাতে গিয়ে দুলাভাইয়ের ছুরিকাঘাতে শ্যালকের মৃত্যু

Looks like you've blocked notifications!
নড়িয়া থানা। ফাইল ছবি

পারিবারিক কলহের জের ধরে শ্যালককে ছুরিকাঘাত করে হত্যার অভিযোগ উঠেছে দুলাভাইয়ের বিরুদ্ধে। গতকাল রোববার রাতে শরীয়তপুরের নড়িয়া উপজেলার মোক্তারের চর ইউনিয়নের মূলপাড়া ছাপরআলী ব্যাপারিকান্দি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ।

নিহত মেহেদী হাসান খান (১৮) উপজেলার মূলপাড়া ছাপরআলী ব্যাপারিকান্দি গ্রামের আলমগীর খানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের মকবুল হোসেন খানের ছেলে জামির হোসেন জামু খান (৩০) রোববার সন্ধ্যায় প্রতিবেশি জিতু ব্যাপারির উঠানে পারিবারিক কলহ নিয়ে তাঁর স্ত্রী সোনালী আক্তারকে বকাঝকা করছিল। এক পর্যায়ে জামু খান তাঁর স্ত্রী সোনালীকে তেড়ে মারতে গেলে তখন সোনালীর চাচাতো ভাই মেহেদী হাসান বাধা দেয়। ক্ষিপ্ত হয়ে জামু খান তাঁর শ্যালক মেহেদীর পেটে ছুরিকাঘাত করে। তখন রক্তক্ষরণ হয়ে মাটিতে লুটিয়ে পড়লে আহত অবস্থায় স্থানীয়রা মেহেদীকে স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে যায়। অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠায়। সদর হাসপাতালে গেলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

নিহত মেহেদীর বোন বলেন, আমাকে মারতে দেখে আমার ভাই বকাবকি করে ও মার থেকে বাঁচাতে যায়। পরে ছুরি দিয়ে কুপিয়ে জামু খান হত্যা করেছে।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) আবীর হোসেন বলেন, ময়নাতদন্তের জন্য মেহেদীর লাশ শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর অভিযুক্ত জামু খান ও সজ্যা আকতারকে আটক করে আদালতে পাঠানো হয়েছে।