বোয়ালমারীতে পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

Looks like you've blocked notifications!
ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় নিহত গৃহবধূকে দেখতে স্থানীয়দের ভিড়। ছবি : এনটিভি

ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় পরকীয়ার জেরে নূপুর আক্তার (২৫) নামে এক গৃহবধূ স্বামীর হাতে খুন হয়েছেন। ঘাতক স্বামী মুসা পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের মধ্যেরগাতী গ্রামের কাওসার মোল্লার ছেলে। বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে পৌর এলাকার মধ্যেরগাতী গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, পরকীয়ার জেরে স্ত্রী নূপুরকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে স্বামী মুসা মোল্যা (৩২)। পরে নূপুরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে রাত ১টার দিকে তাঁর মৃত্যু হয়।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুল ওহাব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরকীয়ার জেরে ওই নারী তার প্রথম স্বামী মুসার হাতে খুন হয়েছে। কয়েক মাস আগে নূপুর আক্তার পাশের ছোলনা গ্রামের নাইম নামে এক যুবকের সঙ্গে পালিয়ে গিয়ে বিয়ে করে। সদ্য নাইমকে তালাক দিয়ে আবার প্রথম স্বামী মুসার ঘরে ফিরে আসার জন্য নানিবাড়িতে ছিল নূপুর আক্তার। কিন্তু দ্বিতীয় স্বামী নাইমের সঙ্গে পরকীয়া ও যোগাযোগ ছিল এমন অভিযোগে তাকে কুপিয়ে হত্যা করে নূপুরের প্রথম স্বামী মুসা। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।