ব্যবসায়ীর ২২ লাখ টাকা ও প্রাইভেটকার নিয়ে উধাও গাড়িচালক

Looks like you've blocked notifications!
গোপালগঞ্জ সদর থানা। ফাইল ছবি

গোপালগঞ্জে ২২ লাখ টাকা ও প্রাইভেটকার নিয়ে চম্পট দিয়েছে এক ব্যবসায়ীর গাড়িচালক। সোমবার সকাল ১০টার দিকে জেলা শহরের সাব-রেজিস্ট্রি অফিসের সামনে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী গাজী বোরহান উদ্দিন জানান, তিনি ঢাকার নবাবপুরে ইলেকট্রিক ব্যবসা করেন। একটি জমি দলিলের জন্য রোববার ব্র্যাক ব্যাংক নবাবপুর শাখা থেকে ২২ লাখ টাকা উত্তোলন করেন। ওইদিনই নিজের প্রাইভেটকারযোগে গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পার কুশলিতে আসেন। সোমবার সকাল ১০টার দিকে তিনি জমি দলিল করার উদ্দেশে ২২ লাখ টাকা নিয়ে প্রাইভেটকারযোগে গোপালগঞ্জ সাব-রেজিস্ট্রি অফিসের সামনে আসেন। টাকা গাড়িতে রেখেই তিনি অফিসে প্রবেশ করেন। কিছুক্ষণ পরে টাকার প্রয়োজন হলে তিনি ড্রাইভার শফিউলকে ফোন দেন। ফোনে সাড়া না পেয়ে বোরহান বাইরে এসে ড্রাইভারকে খুঁজে না পেয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

ওই ব্যবসায়ী আরও জানান, গত জানুয়ারি মাসে ৪৩ লাখ টাকা মূল্যের প্রিমো ব্রান্ডের পার্ল কালারের প্রাইভেটকারটি (ঢাকা মেট্রো-গ-৪৭৮৩১৮) কেনার পর শফিউলকে ড্রাইভার নিয়োগ করেন। শফিউলের বাড়ি চট্টগ্রামে হলেও সে শশুরবাড়ি নোয়াখালীতে থাকে।

গোপালগঞ্জ সদর থানার উপপরিদর্শক বিশ্বজিৎ ঘোষ জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তদন্ত শুরু করি। ঘটনাটির বিষয়ে একটি জিডি হয়েছে। ওই ড্রাইভারের অবস্থান জানতে ও গ্রেপ্তার করতে আমরা তৎপর রয়েছি।