ব্রহ্মপুত্রে নৌকাডুবি : নিখোঁজ ৩ জনের মরদেহ উদ্ধার

Looks like you've blocked notifications!
ব্রহ্মপুত্রে নৌকা ডুবে নিখোঁজ তিনজনের মরদেহ আজ বুধবার সকালে উদ্ধার করা হয়েছে। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের হোসেনপুরে পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজের দুইদিন পর তিন জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। 

আজ বুধবার সকালে খুরশীদমহল সেতুর নিচ থেকে সিফাত (১৫), তার ভাতিজা ইয়াছিন (৫) এবং গাভীশিমুল এলাকা থেকে শামীমের (৩৫) মরদেহ উদ্ধার করা হয়েছে।

মৃতরা হলেন- হোসেনপুরের তারাপাশা গ্রামের কিতাব আলীর ছেলে শামীম (৩৫), গফরগাঁওয়ের চরশাখচুড়া গ্রামের ছমেদ আলীর ছেলে সিফাত (১৫) ও একই গ্রামের মনির উদ্দিনের ছেলে ইয়াছিন (৫)।

কিশোরগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা আবুজর গিফারী বলেন, ‘ডুবুরিদল উদ্ধার কার্যক্রম পরিচালনা করে নিখোঁজ তিন জনের মরদেহ উদ্ধার করেছে।’ 

এর আগে, সোমবার বিকেলে সিদলা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত সাহেবেরচর গ্রামের পাশে পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ প্রতিযোগিতা আয়োজন করে। এ সময় নৌকা বাইচ দেখতে নৌকা ভাড়া করে নদীতে আনন্দ উৎসব করতে থাকে আগত দর্শকরা। হঠাৎ প্রতিযোগিতার একটি নৌকা দর্শকদের ভাড়া করা নৌকাকে ধাক্কা দিলে সঙ্গে সঙ্গে সেটি ডুবে যায়।

এ সময় অনেকেই সাতাঁর কেটে নদীর পাড়ে উঠতে সক্ষম হলেও নিহত তিন জনকে খুঁজে পাওয়া যায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার কাজ শুরু করে।