ব্রাহ্মণবাড়িয়ায় কিশোরের মরদেহ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

Looks like you've blocked notifications!
আরাফাত হোসেনের মরদেহ বৃহস্পতিবার রাতে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে আরাফাত হোসেন (১৬) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আরাফাতের পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে। তবে, সে আত্মহত্যা করেছে বলে ধারণা পুলিশের।

গতকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দিনগত রাতে আশুগঞ্জ উপজেলার সোনারামপুর গ্রামের একটি বাড়ি থেকে আরাফাতের মরদেহ উদ্ধার করা হয়। সে জেলা শহরের ট্যাঙ্কের পাড় এলাকার বাসিন্দা।

নিহতের পরিবারের অভিযোগ, আশুগঞ্জের লালপুর এলাকার সৌদি প্রবাসী নোমানের পরামর্শে ইয়াছিন ও হযরত নামের দুই যুবক পরিকল্পিতভাবে আরাফাতকে হত্যা করেছে। বুধবার সকালে আরাফাত জন্মনিবন্ধনের কাজের জন্য বাড়ি থেকে বের হয়েছিল। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার রাতে আশুগঞ্জ থানা থেকে আরাফাতের মৃত্যুর বিষয়টি তাদের জানানো হয়। 

পরিবারটির দাবি, সৌদি প্রবাসী নোমানের পরামর্শে শরীফপুর এলাকার ইয়াছিন এক তরুণী ও আরফাতকে সঙ্গে নিয়ে আশুগঞ্জে হযরতের বাড়িতে গিয়ে ওঠে। সেখানে আরাফাতকে পরিকল্পিতভাবে শ্বাসরোধে হত্যা করা হয়।

এ বিষয়ে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, ‘প্রাথমিকভাবে বিষয়টি আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্যে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে, জিজ্ঞাসাবাদের জন্য ওই বাড়িতে অবস্থানকারী তরুণীকে আটক করা হয়েছে।’