ব্রাহ্মণবাড়িয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষে নিহত ১

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিলে ধান কেটে পাওয়ার টিলারে উঠানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর সংঘর্ষ। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় বিলে ধান কেটে পাওয়ার টিলারে উঠানোকে কেন্দ্র করে দুই গ্রামবাসীর দফায় দফায় সংঘর্ষে নায়েব উল্লাহ (৫৫) নামে এক ব্যক্তি নিহত ও অন্তত ১৫ জন আহত হয়েছে।

আজ মঙ্গলবার দুপুর থেকে লঙ্গন নদীর পূর্বপাড়ে উপজেলার বুড়িশ্বর ইউনিয়নের শ্রীঘর ও আশুরাইলের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত নায়েব উল্লাহ শ্রীঘর গ্রামে শানু উল্লাহর ছেলে। তবে তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুড়িশ্বর ইউনিয়নের আশুরাইল গ্রামের জালাল মিয়া বিল থেকে ধান কেটে নৌকায় করে অনিতপুরের চরে নিয়ে আসেন। জালাল বাড়িতে ধান নিতে শ্রীঘর গ্রামের জুনাইদ মিয়ার একটি পাওয়ার টিলার (ছোট ট্রাক্টর) ৫০০ টাকায় ভাড়া করেন। তবে কিছুক্ষণ পর হঠাৎ জুনাইদ যাবেন না বলে জানিয়ে দেন। এ নিয়ে দুজনের মধ্যে তর্কবিতর্ক হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতি হয়।

এ খবর দুই গ্রামে ছড়িয়ে পড়লে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়ায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। সংঘর্ষে নায়েব উল্লাহ (৫৫) নামে একজন নিহত এবং উভয় পক্ষের নারী-শিশুসহ ১৫ জন আহত হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল্লাহ সরকার বলেন, হাওর থেকে ধানের আঁটি বাড়িতে নেওয়া নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।