ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়ায় জগৎবাজারে ব্যবসায়ী নেতাদের উদ্যোগে তেলের বাজার স্থিতিশীল রাখতে ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি করা হচ্ছে। ছবি : এনটিভি

তেলের বাজার স্থিতিশীল রাখতে ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি করা হয়েছে। আজ সোমবার দুপুরে ঐতিহ্যবাহী জগৎবাজার ব্যবসায়ী নেতাদের উদ্যোগে এই কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় বিভিন্ন শ্রেণিপেশার সাড়ে ৪০০ মানুষ বোতলের গায়ে নির্ধারিত মূল্যে তেল ক্রয় করেন। এতে প্রতি লিটার সয়াবিন তেল ১৬০ টাকায় এবং ২ লিটার তেল ৩১৮ টাকায় বিক্রি করা হয়। কার্যক্রম পরিচালনার সময় জগৎবাজার কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, মো. পলাশসহ অন্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

জগৎবাজার কমিটির সাধারণ সম্পাদক আল মামুন জানান, বাজারে তেলের সংকট থাকা সত্ত্বেও ভোক্তারা যাতে ন্যায্যমূল্যে তেল পায় সেজন্য এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। তিনি ভোক্তাদের কাছে ন্যায্যমূল্যে তেল বিক্রি করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।

এর আগে ব্যবসায়ী নেতাদের সঙ্গে নিয়ে তেলের বাজার নিয়ন্ত্রণে বিভিন্ন বাজারে অভিযান চালায় জেলা প্রশাসন। এ সময় সয়াবিন তেলের ডিলার ও ব্যবসায়ীদের বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন দিকনির্দেশনা দেওয়া হয়।