ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হলেন শিহাব উদ্দিন বিপু

Looks like you've blocked notifications!
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি রিয়াজউদ্দিন জামি, সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম মোল্লা ও যুগ্ম সাধারণ সম্পাদক শিহাব উদ্দিন বিপু। ছবি : এনটিভি

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচনে যুগ্ম সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দর্শকনন্দিত টেলিভিশন চ্যানেল এনটিভির ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ করেসপন্ডেন্ট শিহাব উদ্দিন বিপু। আজ শনিবার (২১ জানুয়ারি) দুপুর আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ২১ ভোট পেয়ে যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হন শিহাব উদ্দিন বিপু এবং তাঁর প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো. রিয়াজ আহমেদ অপু পান ১৬ ভোট। এতে ৩৭ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। পরে ভোট গণনা শেষে নির্বাচিতদের নাম ঘোষণা করা হয়। নির্বাচন পরিচালনা করেন সহকারী কমিশনার গোলাম মোস্তফা মুন্না।

১১টি কার্যকরী পদের মধ্যে সভাপতি পদে রিয়াজউদ্দিন জামি, দপ্তর সম্পাদক পদে শাহজাহান সাজু এবং পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে এইচ এম সিরাজ বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় এ পদে নির্বাচন হয়নি। তবে, বাকি আটটি পদ যথাক্রমে সাধারণ সম্পাদক পদে জাবেদ রহিম বিজনকে এক ভোটের ব্যবধানে পরাজিত করে সাধারণ সম্পাদক হয়েছেন যায়যায় দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা।

এ ছাড়াও জ্যেষ্ঠ সহসভাপতি পদে মো. জসীম উদ্দিন, সহসভাপতি পদে নিয়াজ মুহাম্মদ খান বিটু, যুগ্মসাধারণ সম্পাদক পদে শিহাব উদ্দিন বিপু, কোষাধ্যক্ষ পদে মোশাররফ হোসেন বেলাল এবং সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ ও মীর মো. শাহীন বিজয়ী হন।

এদিকে নির্বাচনকে ঘিরে শহরজুড়ে অনেকটা উৎসবের আমেজ বিরাজ করে। নির্বাচন পর্যালোচনা করতে জেলার সব উপজেলা প্রেসক্লাবের নেতাসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাসহ শুভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও শান্তিপূর্ণভাবে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষে থেকে বিভিন্ন নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়।

উল্লেখ্য, শিহাব উদ্দিন বিপু এর আগে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের কার্যকরী সদস্য পদে দায়িত্ব পালন করেছেন।