ব‌রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত ২

Looks like you've blocked notifications!
ঢাকা-ব‌রিশাল মহাসড়কে বাবুগ‌ঞ্জের রহমতপুর এলাকায় দুর্ঘটনার পর সড়ক অবরোধ করে এলাকাবাসী। ছবি : এনটিভি

ব‌রিশালে ঢাক‌াগামী শ‌্যামলী প‌রিবহণের একটি বাসচাপায় ভ্যানের দুই যাত্রী নিহত হয়েছেন। আজ রোববার দুপুর সোয়া ১২টার দিকে ঢাকা-ব‌রিশাল মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী ঢাকা-ব‌রিশাল মহাসড়ক অব‌রোধ ক‌রে। আধা ঘণ্টা পর পু‌লি‌শের আশ্বা‌সে সড়ক অবরোধ তুলে নেন তারা।

নিহতরা হলেন—ভ‌্যা‌নের যাত্রী ফজলুল হক (৬৩) ও সু‌মি আক্তার (৪০)। এ ছাড়া নিহত সু‌মি আক্তা‌রের চার বছর বয়সী ছেলে তাওহিদ ও ভ‌্যানচালক জয়নাল (৫০) আহত হ‌য়ে‌ছেন। ‌নিহত‌দের বাড়ি রহমতপু‌রের মা‌নিককা‌ঠি এলাকায়।

জানা গে‌ছে, শ‌্যামলী প‌রিবহণের যাত্রীবা‌হী বাস‌টি কুয়াকাটা-ঢাকা রু‌টের। কুয়াকাটা থে‌কে বাস‌টি ব‌রিশা‌লে পৌঁছা‌নোর পর দুপুর পৌ‌নে ১২টার দি‌কে ব‌রিশাল কেন্দ্রীয় বাস টা‌র্মিনাল থে‌কে ঢাকার উদ্দেশে ছে‌ড়ে আসে। রহমতপুর সেতুর ঢা‌লে পৌঁছ‌ালে সড়ক পার হ‌তে যাওয়া এক‌টি যাত্রীবা‌হী ভ‌্যান‌কে চাপা দেয় বাস‌টি। এতে ঘটনাস্থ‌লেই দুই যাত্রী নিহত হন। এ সময় ভ‌্যানচালক‌ ও এক শিশু‌কে আহত অবস্থায় উদ্ধার করে ব‌রিশাল শের-ই-বাংলা মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে পাঠানো হ‌য়ে‌ছে।

‌বিষয়‌টি নি‌শ্চিত ক‌রে বাবুগঞ্জ উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুশরাত ফা‌তিমা ব‌লেন, ‘দুর্ঘটনায় দুজন নিহত হ‌য়ে‌ছেন। মহাসড়‌কে যান চলাচল কিছু সময় বন্ধ ছি‌ল, এখন স্বাভা‌বিক র‌য়ে‌ছে।’

ব‌রিশাল এয়ারপোর্ট থানার প‌রিদর্শক আমানউল্লাহ আল বারী ব‌লেন, ‘বাস‌টি আটক করা হ‌লেও বা‌সের চালক ও হেলপার পা‌লি‌য়ে গে‌ছেন।  মহাসড়‌ক অব‌রোধ ক‌রে‌ছিল স্থানীয় লোকজন, তা‌দের বু‌ঝি‌য়ে সেখান থেকে স‌রি‌য়ে দেওয়া হ‌য়ে‌ছে।’