ভিন দেশের কায়দা অনুসরণ করে দেশে কিছু করা যাবে না : ইনু

Looks like you've blocked notifications!
কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের আজ সোমবার সকালে নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাব দেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু। ছবি : এনটিভি

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আগুনসন্ত্রাস ও জঙ্গি হামলার অপরাধীদের দমন করা মানে, রাজনৈতিক নির্যাতন না বা বিরোধী দলকে ধ্বংস করা না। আগুনসন্ত্রাস ও জঙ্গি হামলার সঙ্গে জড়িত সবাই অপরাধী। তিনি যে পরিচয়ে থাকুন না কেন, তাকে আইনের আওতায় আসতে হবে। ভিন দেশের কায়দা অনুসরণ করে দেশে কিছু করা যাবে না। 

আজ সোমবার সকালে কুষ্টিয়ার মিরপুর মহিলা ডিগ্রি কলেজের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ইনু এসব কথা বলেন।

হাসানুল হক ইনু বলেন, ‘বিএনপির অনেক নেতাই আগুনসন্ত্রাসের প্রত্যক্ষ নেতৃত্ব দিয়েছেন। বিএনপির অনেক নেতাই প্রত্যক্ষ ও পরোক্ষভাবে জঙ্গি সন্ত্রাসের অপরাধের সঙ্গে জড়িত। মানুষ পোড়ানোর গন্ধ যাঁর যাঁর গায়ে আছে, তাঁদেরকে করাগারে থাকতে হবে।

জাসদনেতা আরও বলেন, ‘মানুষ পোড়ানোর গন্ধ গায়ে রেখে এখন গায়ে আতর মেখে ভোল পাল্টে রাজনীতিতে হালাল হওয়ার অপচেষ্টা বর্তমান সরকার বরদাস্ত করবে না। যার যার দেশের রাজনীতি তার তার। ভিন দেশের কায়দা অনুসরণ করে আর যায় করুক, বাংলাদেশে কিছু করতে পারবে না।’

এ সময় স্থানীয় মিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল কাদের, জাসদের উপজেলা কমিটির সাধারণ সম্পাদক আহম্মদ আলী, প্রচার সম্পাদক কারশেদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।