ভৈরবে এনটিভির বর্ষপূর্তি পালন

Looks like you've blocked notifications!
ভৈরব প্রেসক্লাবে আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অতিথিদের নিয়ে এনটিভির ২০ বছরে পদাপর্ণের কেক কাটেন। ছবি : এনটিভি

বস্তুনিষ্ঠতা, নিরপেক্ষতা, পেশাদারত্ব আর দেশপ্রেমকে ধারণ করে, ‘সময়ের সাথে আগামীর পথে’ স্লোগান নিয়ে এগিয়ে চলেছে এনটিভি। গত রোববার ছিল এই শুভক্ষণ। এদিন সকালে অত্যন্ত আনন্দঘন পরিবেশে ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে বর্ষপূর্তি পালন করা হয়।

দিনের শুরুতে প্রেসক্লাবের সামনে থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

শোভাযাত্রাটিতে উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, র‌্যাব, আওয়ামী লীগ ও বিএনপির নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধা সংসদ, ভৈরব প্রেসক্লাব, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি, বাংলাদেশ সাংবাদিক সমিতি, ভৈরব টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশন, শিল্পকলা পরিষদ, ওস্তাদ ইসরাইল খান সঙ্গীত নিকেতন, নিরাপদ সড়ক চাই, দৈনিক পূর্বকণ্ঠ পরিবার, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম, লিওক্লাব, প্রবাসী কল্যাণ পরিষদসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের প্রতিনিধিরা অংশ নেন। 

শোভাযাত্রা শেষে প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয় শুভেচ্ছা বিনিময়।

পরে আলোচনা সভায় বক্তারা বলেন, ‘এনটিভি তার আপন মহিমায় দেশ-বিদেশের কোটি কোটি দর্শকের হৃদয়ে ঠাঁই করে নিয়েছে। এই ধারা অব্যাহত থাকলে এনটিভি কেবল ১৯ বছর নয়, শত বছরও পাড়ি দিতে পারবে অবলীলায়।’

ভৈরব প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক সামসুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ।

আলোচনা সভা শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা অতিথিদের নিয়ে এনটিভির ২০ বছর পদাপর্ণের কেক কাটেন।