ভৈরবে কিশোর গ্যাং বলতে কিছু নেই, আছে বখাটেপনা : এসপি

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ আজ বুধবার ভৈরব থানা চত্বরে মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) মাশরুকুর রহমান খালেদ বলেছেন, ভৈরবে কিশোর গ্যাং বলতে কিছু নেই, আছে বখাটেপনা। আর এই বখাটেপনা বন্ধ হয়ে যাবে তাদের অভিভাবকরা সচেতন হলেই।

আজ বুধবার ভৈরব থানায় সিসি ক্যামেরা কার্যক্রম উদ্বোধন শেষে গণমাধ্যম কর্মীদের সঙ্গে প্রশ্নোত্তরকালে এই কথা বলেন এসপি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মাশরুকুর রহমান খালেদ বলেন, স্থানীয়দের সহযোগিতা, উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহিনের পরোক্ষ তত্ত্বাবধানে আজ সিসি ক্যামেরার উদ্বোধন করা হয়েছে। সবার সহযোগিতা পেলে অপরাধ সংঘটিত এলাকাগুলোতে সিসি ক্যামেরার মাধ্যমে অপরাধীদের চিহ্নিত করে বিচারের আওতায় এনে অপরাধ নির্মূল করা যাবে। পুলিশ ২৪ ঘণ্টা সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করবে।

এ সময় আরেক প্রশ্নের জবাবে পুলিশ সুপার বলেন, ভৈরবে এ পর্যন্ত ছিনতাইকারীদের হাতে যতোগুলো হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে, সবগুলোরই আসামি শনাক্তসহ গ্রেপ্তার করা হয়েছে। কিছুদিন আগে ভৈরব ব্রিজে যে হত্যাকাণ্ডটি সংঘটিত হয়েছিল ভৈরব থানা পুলিশ ৪৮ ঘণ্টার মধ্যে আসামিদের ধরতে সক্ষম হয়েছে। আজ যে হত্যাকাণ্ড ভৈরবের নাটালের পাশে হয়েছে, এটির সঙ্গে জড়িতদেরও খুব দ্রুত চিহ্নিত করে গ্রেপ্তার করবে পুলিশ।

সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় শেষে ভৈরব থানা চত্বরে মাদক, নারী নির্যাতন, বাল্য বিবাহ ও জঙ্গি বিরোধী সমাবেশে প্রধান অতিথি হিসেবে যোগ দেন মাশরুকুর রহমান খালেদ।  ভৈরব থানার ওসি মো. শাহিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন ইউএনও লুবনা ফারজানা, পৌর মেয়র আলহাজ মো. ইফতেখার হোসেন বেনু, র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাফিউদ্দিন মোহাম্মদ যোবায়ের, সহকারী পুলিশ সুপার (অপরাধ) নূরে আলম, ভৈরব-কুলিয়ারচর সার্কেলের সহকারী পুলিশ সুপার রেজওয়ান দীপু, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ জিল্লুর রহমানের সাবেক একান্ত সচিব অধ্যাপক লুৎফর রহমান ফুলু, ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ।

সমাবেশে ভৈরব থেকে ছিনতাই, মাদক, ধর্ষণ, বাল্য বিবাহ ও জঙ্গি নির্মূলে স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ। এ সময় তিনি বলেন, ভৈরবের সর্বস্তরের মানুষের সহযোগিতা পেলে ভৈরবকে একটি মডেল থানা হিসেবে গড়ে তোলা সম্ভব হবে।

সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ, রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশটির সঞ্চালনায় ছিলেন পুলিশ পরিদর্শক (তদন্ত) কাজী মো. মাহফুজ হাসান সিদ্দিকী।