ভৈরবে গাঁজাসহ গ্রেপ্তার ২

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে বিশেষ অভিযান চালিয়ে গাঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে পৃথক দুটি অভিযানে গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে পুলিশ। এ সময় জব্দ করা হয় গাঁজা পাচার কাজে ব্যবহার করা একটি নম্বরবিহীন পিকআপভ্যানও। আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে ভৈরব থানার পুলিশ তাদের আটক এবং গাঁজাসহ একটি পিকআপভ্যান জব্দ করে।

আটক হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে। সেই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।

পুলিশ জানায়, আজ দুপুর ১২টার দিকে ভৈরব থানার ওসির নেতৃত্বে পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সড়ক সেতুর ভৈরবের টোলপ্লাজা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার কাকরাইদ গ্রামের আবুল কালাম (৩০) ও একই জেলা-উপজেলার গোপিদিয়া গ্রামের শাহিনকে (২১) গ্রেপ্তার করে। পরে তাদের তল্লাশি করে পেটে ও পিঠে বিশেষ কায়দায় বাঁধা অবস্থায় দুই কেজি গাঁজা উদ্ধার করা হয়। অপরদিকে দুপুর ২টার দিকে একই এলাকা দিয়ে ঢাকায় যাওয়ার পথে নম্বরবিহীন একটি পিকআপভ্যানকে থামার ইঙ্গিত দিলে গাড়িটি ফেলে চালক পালিয়ে যায়। পরে সেটিতে তল্লাশি করে পাঁচটি পুটলায় ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। জব্দ করা হয় পিকআপভ্যানটি।