ভৈরবে গাঁজা ও ফেনসিডিলসহ যুবক আটক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে র‍্যাবের অভিযানে আটক জাহাঙ্গীর হোসেন। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ৪০ কেজি গাঁজা ও ২৫০ বোতল ফেনসিডিলসহ জাহাঙ্গীর হোসেন (৩০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ শুক্রবার (৫ মে) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয়মোড় এলাকা থেকে ওই যুবককে আটক করা হয় বলে জানিয়েছে র‍্যাব। এ সময় মাদক পাচারকাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যানও জব্দ করা হয়।

আটক যুবক জাহাঙ্গীরের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার হোসেনপুর গ্রামে। তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ব্যবস্থা প্রক্রিয়াধিন বলে জানিয়েছেন ক্যাম্পের কমান্ডিং অফিসার মোহাম্মদ আক্কাছ আলী।

র‌্যাব জানায়, ক্যাম্পের কমান্ডিং অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ আক্কাছ আলীর নেতৃত্বে একটি আভিযানিক দল আজ সকাল ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায়। এ সময় ব্রাহ্মণবাড়িয়া থেকে ঢাকাগামী একটি পিকআপ ভ্যান আটক করে। পরে সেটিতে তল্লাশি চালিয়ে ২০টি বান্ডিলে খাকি কস্টেপ দ্বারা মোড়ানো ৪০ কেজি গাঁজা ও ২৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে জব্দ করা হয়।

র‍্যাবের দাবি, জাহাঙ্গীর দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা ও ফেনসিডিল দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিক্রি করে আসছে মর্মে স্বীকার করেছেন।