ভৈরবে চারটি চোরাই গরুসহ আটক ১, পিকআপভ্যান জব্দ

Looks like you've blocked notifications!
চোরাইগরু বহন করা পিকআপভ্যান ও আটক হেলাল। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে চারটি চোরাই গরুসহ হেলাল উদ্দিন (৪২) নামে এক ব্যক্তিকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয়রা। আটক হেলাল উদ্দিন ওই এলাকার আসাবুদ্দিন মিয়ার ছেলে।

আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে চারটি গরুসহ আটক হেলালকে থানায় নিয়ে আসে পুলিশ। জব্দ করা হয় চোরাইগরু বহনে ব্যবহার করা একটি পিকআপভ্যান।

পরে পাশের উপজেলা কুলিয়ারচরের দুই ব্যক্তি এসে গরুর মালিকানা দাবি করলে আটক ব্যক্তি, জব্দ করা পিকআপ ভ্যানসহ গরুগুলো কুলিয়ারচর থানায় হস্তান্তর করা হয়।

পুলিশ ও এলাকাবাসী জানায়, আজ বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের আকবর নগর হাল্লাবাড়ির সামনে রাস্তার পাশে পিকআপভ্যানে চারটি গরু উঠানোর সময় এলাকাবাসীর সন্দেহ হয়। তারা তখন পিকআপচালক হেলাল উদ্দিনকে আটক করে জিজ্ঞাসা করলে সে কোনো সঠিক তথ্য দিতে পারেনি।

এদিকে গরুসহ পিকআপভ্যান আটকের খবর পেয়ে পাশের উপজেলা কুলিয়ারচরের সালুয়া ইউনিয়নের উত্তর মাইজপাড়া গ্রামের আয়েত উল্লাহ ও একই গ্রামের দ্বীন ইসলাম বকুল আটক গরু চারটি নিজেদের বলে দাবি করেন। পরে এলাকাবাসী পুলিশকে খবর দিলে পুলিশ এসে আটক হেলাল উদ্দিনসহ গরুভর্তি পিকআপটি থানায় নিয়ে যায়।

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ‘খবর পেয়ে ঘটনাস্থল থেকে আটক ব্যক্তি ও চোরাই গরুসহ পিকআপভ্যানটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। পরে চোরসহ চারটি গরু কুলিয়ারচর থানায় হস্তান্তর করা হয়েছে।’