ভৈরবে পানিমিশ্রিত দুধ ফেলা হলো রাস্তায়

Looks like you've blocked notifications!
বিক্রেতা মুখলেছ মিয়ার দুধে পানিমিশ্রিত পাওয়ায় তা রাস্তায় ফেলে দেওয়া হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে পানিমিশ্রিত ২৫ কেজি দুধ ফেলে দেওয়া হয়েছে রাস্তায়। সতর্ক করা হয়েছে ভেজাল দুধ ব্যবসায়ী মুখলেছ মিয়াকে। মুখলেছ কুলিয়ারচর উপজেলার ছয়সূতি ইউনিয়নের মাধবদী গ্রামের আব্দুল হক মিয়ার ছেলে।

জানা যায়, খাদ্যের মান যাচাই করতে আজ শনিবার সকালে উপজেলার শিবপুর ইউনিয়নের শম্ভুপুর রেলগেট সংলগ্ন ভোলাগাজী মিয়ার বাজার পরিদর্শনে যান উপজেলা খাদ্য পরিদর্শক মো. রুহুল আমিন। এ সময় বাজারের দুধবিক্রেতাদের দুধ পরীক্ষাকালে মুখলেছ মিয়ার দুধে পানিমিশ্রিত পাওয়া গেলে তার ২৫ কেজি দুধ রাস্তায় ফেলে দেওয়া হয়।

এ বিষয়ে উপজেলা খাদ্য পরিদর্শক মো. রুহুল আমিন জানান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. বুলবুল আহমদের নির্দেশে আজ শনিবার সকালে উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের গোছামারা ও শিবপুর ইউনিয়নের ভোলাগাজী মিয়ার বাজারে বিক্রির জন্য আসা দুধ পরীক্ষা করি।

ল্যাকটোমিটারে দুধ পরীক্ষাকালে গোছামারা বাজারের ১৫ জন বিক্রেতার দুধ খাঁটি পাওয়া গেলেও ভোলাগাজী মিয়ার বাজারের বিক্রেতা মুখলেছ মিয়ার দুধে পানিমিশ্রিত পাওয়া যায়। ওই পানিমিশ্রিত দুধ তাৎক্ষণিক রাস্তায় ফেলে নষ্ট করা হয়। এ সময় দুধবিক্রেতা মুখলেছকে আগামীতে দুধে পানি মেশালে তাকে আরও কঠিন শাস্তির বিষয়ে সতর্ক করা হয়।