ভৈরবে বিপুল মাদকসহ একজনকে আটক করেছে র‌্যাব

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে বিপুল মাদকসহ র‌্যাবের হাতে আটক আমির হামজা ওরফে বাঘা বাবু। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবের চণ্ডিবের দক্ষিণপাড়া এলাকা থেকে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ সিরাপ এবং ৩৫ বোতল বিদেশি মদসহ আমির হামজা ওরফে বাঘা বাবু (৩২) নামে এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

আজ শুক্রবার (৭ এপ্রিল) ভোরে অভিযান চালিয়ে বাঘা বাবুর নিজ বাড়ি থেকে এইসব মাদকদ্রব্য উদ্ধার করা হয়। আটক বাবু ওই এলাকার আব্দুল মন্নাফ সরকারের ছেলে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং আটক আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলে জানিয়েছেন র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী।

আজ শুক্রবার দুপুরে ভৈরব বাসস্ট্যান্ডস্থ র‌্যাব কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে আক্কাছ আলী জানান, ভোর ৪টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল শহরের চণ্ডিবের দক্ষিণপাড়া নিবাসী জনৈক আব্দুল মন্নাফ মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে তার ছেলে মাদক কারবারি আমির হামজা ওরফে বাঘা বাবুকে আটক করে। পরে তার দেওয়া তথ্যমতে পিতা আব্দুল মন্নাফ সরকারের বসত বাড়ির পাশে একটি টিনের দোচালা ঘরে তল্লাশি চালিয়ে ২৫৪ কেজি গাঁজা, ৬৭ বোতল ফেন্সিডিল, ২০৯ বোতল স্কাফ সিরাপ এবং ৩৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে জব্দ করা হয়।

আটক বাবু এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবত আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন প্রকারের মাদকদ্রব্য গোপনে বিক্রি করে আসছিল বলে জানিয়েছেন র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী।