ভৈরবে স্বর্ণব্যবসায়ীর বাসায় ডাকাতির চেষ্টা

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে স্বর্ণব্যবসায়ী স্বপন দেবনাথের স্ত্রী আহত দীপা দেবনাথ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে স্বর্ণব্যবসায়ী স্বপন দেবনাথের স্ত্রীকে মেরে আহত করে বাসায় ডাকাতির চেষ্টা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুধওয়ালা এসে বাসার কলিংবেল টিপলে দ্রুত পালিয়ে যায় তারা। ঘটনাটি ঘটেছে আজ বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ভৈরব বাজারের টিনপট্রি এলাকায়।

খবর পেয়ে স্বামী স্বর্ণব্যবসায়ী স্বপন দেবনাথে বাসায় এসে আহত স্ত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তিনি ভৈরব বাজার স্বর্ণ ব্যবসায়ী মালিক সমিতির সভাপতি ও শ্রী গোপাল জিউর মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক।

খবর পেয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাকছুদুল আলম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি পর্যবেক্ষণসহ আলামত সংগ্রহ করেন।

আহত গৃহবধূ দীপা দেবনাথ জানান, দুপুর ১২টার দিকে তিন থেকে চার জনের একটি দল বাসার কলিংবেল চাপলে তিনি দরজা খুলতেই জোর করে বাসায় ঢুকে পড়ে। তারপর তাঁকে লোহার পাইপ দিয়ে মাথা ও হাতে আঘাত করে গুরুতর জখম করে। পরে তার হাত-পা বেঁধে আলমারির চাবি নিয়ে স্বর্ণাংলাকার ও টাকা লুটে নেওয়ার মূহূর্তে দুধ দিতে আসা ইমন নামের এক ব্যক্তি কলিংবেল চাপেন। তখন তারা দ্রুত পালিয়ে যায়।

স্বপন দেবনাথ বলেন, ‘আমি বাজারে নিজের ব্যবসাপ্রতিষ্ঠানে ছিলাম। হঠাৎ বাসা থেকে আমার ছেলে ফোন করে বলে মাকে একদল ডাকাত রড দিয়ে পিটিয়ে মাথা ফাঁটিয়ে দিয়েছে। এসে দেখি, বাসার ফ্লোরে রক্তাক্ত অবস্থায় আমার স্ত্রী আহত হয়ে পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করাই।’

এ বিষয়ে ভৈরব থানার ওসি মো. মাকছুদুল আলম বলেন, খবর পেয়েই তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে আসি। ভৈরব বাজার একটি গুরুত্বপূর্ণ জায়গা। এই ভবনে একটি ব্যাংকের শাখাও রয়েছে। এমন একটি জায়গায় দিন-দুপুরে এই ধরনের ঘটনা সত্যি খুব দুঃখজনক। ভবনের সিসিটিভি ফুটেজ দেখে এই ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ কাজ করবে।