ভৈরবে ১১ ছিনতাইকারী আটক

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবে ১১ জন চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ১১ জন চিহ্নিত ছিনতাইকারীকে আটক করেছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল শনিবার (৬ মে) দিনগত মধ্যরাতে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক  করা ব্যক্তিরা হলেন পৌর শহরের ভৈরবপুর উত্তরপাড়া এলাকার হৃদয় মিয়া, আশ্রাফুল আলম নিপুন, সুজন মিয়া, রাজিব মিয়া, ভুবন মিয়া, সুমন মিয়া, গাছতলাঘাট এলাকার তুরণ মিয়া, আশিক মিয়া, বিপ্লব মিয়া, চণ্ডীবের এলাকার মারুফ মিয়া ও কুলিয়ারচর উপজেলার বরখারচর এলাকার আব্দুর রহমান।

ভৈরব থানা পুলিশ জানায়, কিছু দিন ধরে ভৈরবের বিভিন্ন স্থানে ছিনতাই ও চুরির ঘটনা ঘটছে। এতে ভৈরবের সচেতন মহল পুলিশ প্রশাসনের উপর ক্ষোভ প্রকাশ করছে বিভিন্ন মাধ্যমে। অপর দিকে থানা পুলিশ প্রতিদিনই ছিনতাইকারীসহ বিভিন্ন আসামি আটক করে জেলহাজতে পাঠাচ্ছে। কিন্তু কিছু দিন যেতে না যেতেই তারা জামিনে চলে আসে। এর পরিপ্রেক্ষিতে গতকাল মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে ঝটিকা অভিযান পরিচালনা করে চিহ্নিত ১১ ছিনতাইকারীকে আটক করা হয়।

ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বলেন, ভৈরববাসীর শান্তির লক্ষ্যে থানা পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। গতকাল মধ্যরাতে ভৈরবের বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করে ১১ ছিনতাইকারিকে আটক করা হয়। পরে আজ সকালে তাদের আদালতের মাধ্যমে কিশোরগঞ্জ জেলহাজতে পাঠানো হয়েছে।

এ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান ওসি।