ভৈরবে ৫৪ কেজি গাঁজাসহ আটক ৩

Looks like you've blocked notifications!
ভৈরবের দক্ষিণ জগন্নাথপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে শুক্রবার সন্ধ্যায় গাঁজাসহ তিনজনকে আটক করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবে ৫৪ কেজি গাঁজাসহ তিন ব্যক্তিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। শুক্রবার (২১ এপ্রিল) সন্ধ্যায় শহরের দক্ষিণ জগন্নাথপুর এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটকরা হলেন—বাড়ির মালিক তোফাজ্জল (২২), পঞ্চবটি এলাকার শাহাদাৎ (২০) ও নরসিংদীর রায়পুরা উপজেলার নারায়ণপুর গ্রামের সজীব আহমেদ (২০)।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে শহরের দক্ষিণ জগন্নাথপুর এলকার তোফাজ্জল (২২) মিয়ার বসতবাড়িতে অভিযান চালিয়ে স্কচটেপে মোড়ানো ২৭ বান্ডিলে মোট  ৫৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এ সময় তিনটি মোবাইলফোন এবং নগদ দুই হাজার ৬০০ টাকা জব্দ করা হয়।

ক্যাম্পের স্কোয়াড কমান্ডার মোহাম্মদ আক্কাছ আলী বলেন, ‘আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা এনে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছিল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা বিষয়টি স্বীকার করেছে।’

গ্রেপ্তার হওয়া ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান এ র‍্যাব কর্মকর্তা।