ভৈরবে ৬০ লাখ টাকার কারেন্ট ও রিংজাল উদ্ধার

Looks like you've blocked notifications!
কিশোরগঞ্জের ভৈরবের চকবাজার এলাকায় আজ বুধবার অভিযান চালিয়ে ৬০ লাখ টাকা মূল্যের কারেন্ট ও রিংজাল উদ্ধার করা হয়। ছবি : এনটিভি

কিশোরগঞ্জের ভৈরবের চকবাজার এলাকায় অভিযান চালিয়ে ৬০ লাখ টাকা মূল্যের কারেন্ট ও রিংজাল উদ্ধার করেছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় এইসব নিষিদ্ধজাল বিক্রি ও গুদামজাত করার অপরাধে তিন প্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা এবং উদ্ধার করা জালগুলো পুড়িয়ে ধ্বংস করা হয়।

ভ্রাম্যমাণ আদালত-সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে আজ বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ফয়সাল হোসেন সৌরভের নেতৃত্বে ভৈরব চকবাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে রানা স্টোর, জুয়েল স্টোর ও রিয়াদ স্টোরের ছয়টি গুদামে তল্লাশি চালিয়ে ৬০ লাখ টাকা মূল্যের নিষিদ্ধ কারেন্ট ও চায়না দোয়ারি বা রিংজাল উদ্ধার করা হয়েছে।

এ প্রসঙ্গে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. লতিফুর রহমান সুজন জানান, অভিযানে ৬০ লাখ টাকা মূল্যের কারেন্ট ও রিংজাল উদ্ধার করা হয়। তিনটি ব্যবসাপ্রতিষ্ঠানকে ৯০ হাজার টাকা জরিমানা করা হয়। আর উদ্ধার করা জালগুলো ম্যাজিস্ট্রেটের নির্দেশে পুড়িয়ে ধ্বংস করা হয়। দেশীয় নদ-নদী ও খাল-বিলের মৎস্য সম্পদ রক্ষায় এরকম অভিযান অব্যাহত থাকবে বলেও জানান এই কর্মকর্তা।