ভোট গ্রহণ চলছে নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে

Looks like you've blocked notifications!
নারায়ণগঞ্জে আজ সোমবার সকাল থেকে ভোট গ্রহণ শুরু। ছবি : এনটিভি

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ চলছে। আজ সোমবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ চলবে। ইলেকট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। জনপ্রতিনিধিদের ভোটে জেলা পরিষদে একজন চেয়ারম্যান পাঁচজন সাধারণ সদস্য ও দুইজন সংরক্ষিত নারী সদস্য নির্বাচিত হবেন।

ইতিমধ্যেই চেয়ারম্যান ও দুইজন সাধারণ সদস্য বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বাকি পাঁচটি পদে ১৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাঁচটি ভোট কেন্দ্রে ভোটকক্ষ রয়েছে ১০টি। মোট ভোটার সংখ্যা ৬১০ জন। এরমধ্যে নারী ভোটার ১৪৪ ও পুরুষ ভোটার ৪৬৬ জন।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা নিয়ে জেলা পরিষদের এক নং ওয়ার্ড। এ ওয়ার্ডে সিটি করপোরেশন মেয়রসহ ২৭ জন কাউন্সিলর ও নয়জন সংরক্ষিত নারী কাউন্সিলর ভোটার। এ আসনে চারজন প্রার্থী। নারায়ণগঞ্জ সদর ও বন্দর উপজেলা এলাকা নিয়ে দুই নম্বর ওয়ার্ড। এ ওয়ার্ডে ১৬২ জন ভোটার। এ আসনে পাঁচজন প্রার্থী।

সোনারগাঁওয়ে তিন নম্বর ওয়ার্ডে ১৩২ জন ভোটার। এ আসনে দুই জন প্রার্থী। আড়াইহাজার উপজেলা চার নম্বর ওয়ার্ডের ভোটার সংখ্যা ১৫৯ জন। আর রূপগঞ্জ উপজেলা পাঁচ নম্বর ওয়ার্ডের ভোটার সংখ্যা রয়েছে ১২০ জন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদে চন্দ্রন শীল চেয়ারম্যান হিসেবে এবং আড়াইহাজার আসনে আনছার আলী ও রূপগঞ্জ আসনে আলাউদ্দিন বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।