ভয় দেখিয়ে কিশোরকে ধর্ষণ, অভিযুক্ত পুলিশ সদস্য বরখাস্ত

Looks like you've blocked notifications!
ফেনী মডেল থানা। ছবি : এনটিভি

ফেনীতে অবৈধ মালামাল বহন করার অজুহাতে ভয় দেখিয়ে এক কিশোরকে একাধিকবার ধর্ষণের অভিযোগে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) গাড়িচালক মো. ইউনুসকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেপ্তারের পর রাতে বরখাস্ত করা হয়।

মামলার বিবরণী ও ভুক্তভোগীর মা অভিযোগ করে বলেন, তার ছেলে শহরের একটি দোকানে চাকরি করে। গত ২৩ ডিসেম্বর রাতে দোকান বন্ধ করে রামপুরে তার বাড়ি যাওয়ার সময় মহিপাল ফ্লাইওভারের নিচে পৌঁছালে পথিমধ্যে গতিরোধ করে ঐ কিশোরের কাছে অবৈধ মালামাল আছে অজুহাতে তাকে আটক করা হয়৷ পরে এলাকার একটি হোটেলে নিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে।

এরপর ২৪ ডিসেম্বর নির্জন স্থানে নিয়ে থানার গাড়িতে ধর্ষণ করে এবং চলতি বছরের ৫ মার্চ  অভিযুক্ত পুলিশ সদস্য মো. ইউনুস ফের নতুন একটি মোবাইল সেট উপহার দেওয়ার লোভ দেখিয়ে তার নিজ গ্রামের বাড়ি নোয়াখালীর সোনাইমুড়ী নিয়ে যায়। সেখানেও তাকে একাধিকবার ধর্ষণ করা হয়।

পরে কিশোরটি উপহারের সেই মোবাইল সেটটি অন্যত্র বিক্রি করে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে গাড়িচালক পুলিশ সদস্য মো. ইউনুস মোবাইল সেটটি চুরি হয়েছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। পরে মোবাইল সেটটি পুলিশ উদ্ধার করলে কিশোরের মা ঘটনার বিস্তারিত জানতে পারেন এবং এ বিষয়ে গতকাল বৃহস্পতিবার সকালে থানায় একটি ধর্ষণের মামলা করেন।

ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বলেন, ‘ঘটনায় তদন্তপূর্বক সত্যতা পেয়ে আসামি ইউনুসকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তাকে বৃহস্পতিবার সন্ধ্যায় পুলিশ বাহিনী থেকে বরখাস্ত করা হয়েছে।’