মধ্যরাতে সারের গুদামে আদালতের অভিযান, ১২ হাজার বস্তা সার জব্দ

Looks like you've blocked notifications!
বগুড়ায় মধ্যরাতে সারের গুদামে অভিযান চালান ভ্রাম্যমাণ আদালত। ছবি : এনটিভি

বগুড়ায় মধ্যরাতে সারের গুদামে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। এ সময় ওই গুদামে অবৈধভাবে মজুত করা ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়।

রোববার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার এরুলিয়া উচ্চ বিদ্যালয়ের পাশে গুদামে অভিযান চালানো হয়। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযানে সার জব্দ করাসহ অবৈধভাব মজুতদারির কারণে গুদামটি সিলগালা এবং সার পরিবহণ কাজে ব্যবহৃত দুটি  ট্রাক আটক করা হয়েছে।

বগুড়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সমর কুমার পাল এ ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন। তিনি জানান, গুদামে যেসব সার মজুত করা হয়, তার মালিক শহরের বড়গোলা এলাকার ব্যবসায়ী নাজমুল পারভেজ কনক। বগুড়া সদর উপজেলায় সার বিক্রয়কারী ডিলার রয়েছেন ২২ জন। সে তালিকায় নাজমুল পারভেজ কনকের নাম নেই। তিনি দীর্ঘদিন ধরে অবৈধভাবে ডিএপি ও ইউরিয়া সার মজুত করে আসছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তাঁর ওই গুদামে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে গুদামের প্রায় ১২ হাজার বস্তা ডিএপি ও ইউরিয়া সার জব্দ করা হয়। পরে গুদামটি সিলগালা করা হয়েছে। 

অভিযানে বগুড়া সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি), এরুলিয়া ইউপি চেয়ারম্যানসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যেরা উপস্থিত ছিলেন।